Advertisement
০৮ মে ২০২৪
arrest

মধু চুরি করতে ভারতে! ক্যানিংয়ে গ্রেফতার পাঁচ বাংলাদেশি

পুলিশ সূত্রে খবর, ধৃতেরা বাংলাদেশের সাতক্ষীরা জেলার শ্যামনগর থানার বাসিন্দা। ধৃতদের নাম অলিউর রহমান, মহম্মদ আসাদুল, মহম্মদ মফিজুল রহমান, সইদুল্লা শেখ এবং আলম গাজি।

arrest.

ধৃতদের কাছ থেকে ৪০ কেজি মধু উদ্ধার করেছে বন দফতর। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
ক্যানিং  শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৩ ০০:৫৯
Share: Save:

অবৈধ ভাবে ভারতের জলসীমায় ঢুকে পড়ার অভিযোগে পাঁচ বাংলাদেশিকে গ্রেফতার করল বন দফতর। শুক্রবার রাতে বঙ্গোপসাগরের উপকূল এলাকা সুন্দরবনের বাঘমারা জঙ্গল থেকে গ্রেফতার করা হয় তাঁদের। পরে ধৃতদের সুন্দরবন কোস্টাল পুলিশের হাতে তুলে দেওয়া হয়। ধৃতদের কাছ থেকে ৪০ কেজি মধু উদ্ধার করেছে বন দফতর।

পুলিশ সূত্রে খবর, ধৃতেরা বাংলাদেশের সাতক্ষীরা জেলার শ্যামনগর থানার বাসিন্দা। ধৃতদের নাম অলিউর রহমান, মহম্মদ আসাদুল, মহম্মদ মফিজুল রহমান, সইদুল্লা শেখ এবং আলম গাজি। অভিযোগ, সুন্দরবনের জঙ্গল থেকে মধু সংগ্রহ করতেই তাঁরা ভারতে ঢুকেছিলেন। টহলদারি করার সময় বন দফতরের কর্মীরা তাঁদের ধরে ফেলেন। তবে ভারতে ঢোকার আর অন্য কোনও কারণ ছিল কি না, সেই বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ ও বন দফতর। ধৃতদের রবিবার আলিপুর আদালতে হাজির করানো হয়।

ক্যানিংয়ের এসডিপিও দিবাকর দাস বলেন, ‘‘বন দফতর গ্রেফতার করেছে। পরে পুলিশের হাতে তুলে দিয়েছে তারা। সুন্দরবনের জঙ্গল থেকে মধু সংগ্রহ করতে তাঁরা ভারতে ঢুকেছিলেন বলে জেরায় জানিয়েছেন ধৃতেরা। তাঁদের কাছ থেকে ৪০ কেজি মধু উদ্ধার হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Canning Bangladesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE