Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Arrest In Sonarpur

দোকানে ভুয়ো ডাকাতির গল্প ফেঁদে ধৃত স্বর্ণ ব্যবসায়ী

রাজু অভিযোগে জানান, সন্ধ্যায় মোটরবাইক নিয়ে দুই দুষ্কৃতী তাঁর দোকানে এসে আগ্নেয়াস্ত্র দেখিয়ে সোনা ও রুপোর গয়না এবং নগদ টাকা নিয়ে পালিয়েছে। তদন্তে নেমে একাধিক অসঙ্গতি পায় পুলিশ।

An image of Arrest

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সোনারপুর শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৪ ০৫:২৬
Share: Save:

নিজের দোকানে ভুয়ো ডাকাতির গল্প ফেঁদে পুলিশের হাতে ধরা পড়ে গেলেন এক স্বর্ণ ব্যবসায়ী। মঙ্গলবার সন্ধ্যায় সোনারপুরের বৈকুণ্ঠপুর এলাকার রাজু রায় নামে এক স্বর্ণ ব্যবসায়ী থানায় এসে দোকানে ডাকাতির অভিযোগ করেন। রাজু অভিযোগে জানান, সন্ধ্যায় মোটরবাইক নিয়ে দুই দুষ্কৃতী তাঁর দোকানে এসে আগ্নেয়াস্ত্র দেখিয়ে সোনা ও রুপোর গয়না এবং নগদ টাকা নিয়ে পালিয়েছে।

তদন্তে নেমে রাজুকে জিজ্ঞাসাবাদ করতে গিয়ে একাধিক অসঙ্গতি পায় পুলিশ। এ দিকে, সোনারপুর থানা এলাকার বাসিন্দা এক তরুণী ওই দোকানে তাঁর বিয়ের গয়নার বরাত দিয়েছিলেন। তরুণীর দাবি, গয়নার জন্য ৩ লক্ষেরও বেশি টাকা তিনি ব্যবসায়ীকে দেন। কিন্তু ব্যবসায়ী দীর্ঘদিন পরেও তাঁকে গয়না দিতে টালবাহানা করছিলেন। এ দিন গয়না নিতে দোকানে যাওয়ার কথা ছিল ওই তরুণীর। ডাকাতির কথা শুনে তরুণী থানায় এসে বিষয়টি জানান।

এর পরেই বিষয়টি পরিষ্কার হয়ে যায় পুলিশের কাছে। পুলিশ জানিয়েছে, বাজারে প্রচুর দেনা হয়ে গিয়েছিল ওই ব্যবসায়ীর। পাওনাদারদের হাত থেকে বাঁচতে এবং বিমার টাকা পেতে দোকানে ডাকাতির গল্প ফেঁদেছিলেন ওই ব্যবসায়ী। পরে পুলিশ রাজুকে গ্রেফতার করে। বুধবার তাঁকে বারুইপুর আদালতে তোলা হলে বিচারক পাঁচ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE