Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Midday Meal Scheme

TMC: তৃণমূল নেতাকে টেনে থাপ্পড়! মিড-ডে মিলে নিম্নমানের খাবার দেওয়ার অভিযোগে নামখানায় হুলস্থুল

পরে পুলিশ বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তৃণমূল নেতার গায়ে হাত তোলার জন্য ওই ব্যক্তিকে গ্রেফতারও হতে হয়েছে।

তৃণমূল নেতাকে চড় মারার দৃশ্য ভাইরাল নেটমাধ্যমে।

তৃণমূল নেতাকে চড় মারার দৃশ্য ভাইরাল নেটমাধ্যমে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কাকদ্বীপ শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২২ ১৪:৫৫
Share: Save:

স্কুলে মিড-ডে মিলে নিম্নমানের খাবার দেওয়ার অভিযোগকে কেন্দ্র করে হাতাহাতি। আর তাতে জড়িয়ে পড়লেন বিদ্যালয়ের পরিচালন সমিতির সভাপতি এবং অভিভাবকেরা। ঘটনাচক্রে, পরিচালন সমিতির সভাপতি স্থানীয় তৃণমূল নেতা। প্রকাশ্যেই তাঁকে কষিয়ে থাপ্পড় মারেন এক অভিভাবক। পাল্টা ওই নেতাও মারতে উদ্যত হন। ঘটনাস্থলে উপস্থিত আরও কয়েকজন ওই অভিভাবককে মারধর করেন। গোটা ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়ে নেটমাধ্যমে।

দক্ষিণ ২৪ পরগনার নামখানা থানার হরিপুরের উত্তর নেতাজি প্রাথমিক স্কুলে মিড-ডে মিলে কারচুপির অভিযোগ তুলেছিলেন অভিভাবকরা। তা নিয়েই ওই স্কুলের পরিচালন সমিতির সভাপতি তথা স্থানীয় পঞ্চায়েত সদস্যলক্ষপতি মণ্ডলকে প্রকাশ্যে চড় মারার অভিযোগ উঠেছে মানস মণ্ডল নামে এক অভিভাবকের বিরুদ্ধে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তৃণমূল নেতার গায়ে হাত তোলার অভিযোগেমানসকে গ্রেফতার করা হয়েছে।

স্থানীয়দের অভিযোগ, হরিপুর এলাকার স্কুলগুলিতে বেশ কিছু দিন ধরে নিকৃষ্ট মানের খাবার দেওয়া হচ্ছিল পড়ুয়াদের। তাঁদের অভিযোগের প্রেক্ষিতে স্কুল কর্তৃপক্ষ জানান, বিষয়টিতে পদক্ষেপ করা হবে। তাঁরা অভিভাবকদের নিয়ে আলোচনার মাধ্যমে সমস্যার সমাধান করা হবে বলে জানান। সে কারণেই গত বৃহস্পতিবার কয়েকজন অভিভাবক ওই স্কুলে হাজির হন। সেখানেই অভিভাবকদের সঙ্গে তুমুল বচসা শুরু হয় স্কুলের শিক্ষক ও পরিচালন সমিতির সদস্যদের।

খবর পেয়েই ঘটনাস্থলে আসেন পরিচালন সমিতির সভাপতি লক্ষপতি। কিন্তু তাঁর সঙ্গেও বচসা শুরু হয়ে যায়। লক্ষপতির গালে সপাটে চড় মারেন মানস। এর পর স্কুল প্রাঙ্গণে ধুন্ধুমার পরিস্থিতির সৃষ্টি হয়। খবর দেওয়া হয় নামখানা থানায়। ঘটনাস্থল থেকে মানসকে গ্রেফতার করা হয় বলে খবর। ওই থাপ্পড়ের ভিডিয়ো এখন ঘুরছে নেটমাধ্যমে। যদিও তার সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Midday Meal Scheme midday meal tmc leader
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE