Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Barasat

Police: রাস্তায় বচসা, মহিলা কনস্টেবলকে বঁটির কোপ ক্ষিপ্ত মহিলার! উত্তেজনা বারাসতে

হামলাকারী ওই মহিলাকে আটক করা হয়েছে। তাঁর দাবি, তিনি কোনও অন্যায় করেননি। তাঁর সাইকেলে গাড়ি ধাক্কা মেরেছিল।

আহত মহিলা কনস্টেবল অষ্টমী।

আহত মহিলা কনস্টেবল অষ্টমী। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বারাসত শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২২ ১৫:৪২
Share: Save:

কর্তব্যরত মহিলা পুলিশ কনস্টেবলকে বঁটির কোপ মারলেন সাইকেল-আরোহী এক মহিলা। ঘটনাটি ঘটেছে বারাসাত থানার টেলিফোন এক্সচেঞ্জ মোড়ে যশোর রোডের উপর।

স্থানীয় সূত্রের খবর, শনিবার সকালে ওই মহিলা সাইকেল নিয়ে রাস্তা পারাপার করছিলেন। সে সময় একটি গাড়ির সঙ্গে তাঁর সাইকেলের ধাক্কা লাগে। এর পর বচসা বাধলে গাড়ির ভেতরে বসে থাকা এক ব্যক্তিকে সাইকেল-আরোহী ওই মহিলা চড় মারেন। ঘটনার সময় অদূরে কর্তব্যরত ছিলেন পুলিশ কনস্টেবল অষ্টমী মণ্ডল। তিনি বচসা মেটানোর চেষ্টা করলে ওই মহিলা তাঁকে মারধর করেন বলে অভিযোগ।

এর পর ঘটনাস্থলে বারাসত থানার পুলিশ পৌঁছে ওই মহিলাকে আটক করে গাড়িতে তুলতে গেলে তিনি পাশের দোকান থেকে একটি বঁটি তুলে এক সিভিক ভলান্টিয়ারকে কোপ মারার চেষ্টা করেন। সেই সময় কর্তব্যরত অষ্টমী বাধা দিতে গেলে তাঁর মাথায় আঘাত লাগে। বারাসাত হাসপাতালের নিয়ে গিয়ে তাঁর প্রাথমিক চিকিৎসা করানো হয়। হামলাকারী ওই মহিলাকে আটক করা হয়েছে। তাঁর দাবি, তিনি কোনও অন্যায় করেননি। তাঁর সাইকেলে গাড়ি ধাক্কা মেরেছিল। অথচ তাঁকেই দোষারোপ করা হচ্ছিল। সে কারণে তিনি উত্তেজিত হয়ে পড়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE