Advertisement
১৯ মে ২০২৪
Bhangar

নওশাদের মুক্তিতে ভাঙড়ে উচ্ছ্বাস আইএসএফের, তার মাঝে অশান্তির অভিযোগ তৃণমূলের! ঘটনাস্থলে পুলিশ

আনসারুল ইসলাম নামে এক তৃণমূল কর্মীর বাড়িতে চড়াও হন কয়েক জন আইএসএফ কর্মী বলে অভিযোগ। মহিলাদের উদ্দেশে কুরুচিকর মন্তব্যের অভিযোগ করা হয়েছে।

After release of MLA Naushad Siddiqui ISF workers allegedly giving threats to TMC worker in Bhangar

ভাঙড়ে আবার তৃণমূল-আইএসএফের গন্ডগোল! ঘটনাস্থলে যায় পুলিশ। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ভাঙড়  শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৩ ১৯:১২
Share: Save:

৪২ দিন পর জেল থেকে মুক্তি পেয়েছেন ভাঙড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকি। সেই আনন্দে দোলের আগেই শনিবার আবির উড়েছে ভাঙড়ে। কিন্তু তাতেও অশান্তির আবহ। আবির নিয়ে উল্লাস করতে করতে এক তৃণমূল কর্মী এবং তাঁর পরিবারকে অকথ্য ভাষায় আক্রমণ এবং হুমকি দেওয়ার অভিযোগ উঠল আইএসএফ কর্মী-সমর্থকদের বিরুদ্ধে। এ নিয়ে উত্তেজনা ছড়াতেই ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ের কোচপুকুর এলাকায় আইএসএফের একটি মিছিল হয়। অভিযোগ, আনসারুল ইসলাম নামে এক তৃণমূল কর্মীর বাড়িতে চড়াও হন কয়েক জন আইএসএফ কর্মী। আনসারুলের অভিযোগ, জনৈক মইবুল নামে এক আইএসএফ কর্মী তাঁদের হুমকি দেন। বাড়ির মহিলাদের কটাক্ষ করেন। এমনকি, মহিলাদের দিকে তাঁরা তেড়ে যান বলেও অভিযোগ। এই ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়ায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় কাশীপুর থানার পুলিশ।

বারুইপুর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মাকসুদ হাসান জানান, ইতিমধ্যে ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু হয়েছে।

প্রসঙ্গত, গত ২১ জানুয়ারি আইএসএফের প্রতিষ্ঠা দিবসের কর্মসূচিতে পুলিশের সঙ্গে সংঘর্ষের পর গ্রেফতার হন নওশাদ। তার আগে এবং পরে ভাঙড়ে দফায় দফায় ঝামেলা হয় তৃণমূল এবং আইএসএফের। দুই পক্ষই একে অন্যকে দোষারোপ করে। শেষ পর্যন্ত কলকাতা হাই কোর্টের নির্দেশে জামিন পেয়েছেন নওশাদ। শনিবার নওশাদের মুক্তির পর আবার উত্তেজনার আবহ ভাঙড়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bhangar TMC ISF
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE