Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Jagaddal

Patient death: রোগীর মৃত্যু ঘিরে উত্তেজনা জগদ্দলে

এই খবর ছড়িয়ে পড়তেই জগদ্দল থেকে বেশ কিছু লোক হাসপাতালে চলে যান। শুরু হয়ে যায় বিক্ষোভ।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২১ ০৮:৫৫
Share: Save:

চিকিৎসায় গাফিলতির অভিযোগে রোগীর মৃত্যু হয়েছে, এমন অভিযোগ তুলে রবিবার সকালে সরকারি হাসপাতালে বিক্ষোভ ও ভাঙচুর চালালেন মৃতের পরিজনেরা।

পুলিশ ও হাসপাতাল সূত্রের খবর, এ দিন সকাল সাড়ে সাতটা নাগাদ বুকে ব্যথা নিয়ে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি হন জগদ্দল কলাবাগানের ২৩ নম্বর গলির বাসিন্দা ঝুনঝুন সাউ (৩২) নামে এক ব্যক্তি। জগদ্দলের একটি চটকল কারখানার শ্রমিক ছিলেন তিনি। পরিবারের একমাত্র রোজগেরে ছিলেন ঝুনঝুন। মৃতের এক আত্মীয় অমিত সাউয়ের দাবি, ‘‘আমরা ডাক্তারকে বলেছিলাম, ওঁর বুকে ব্যথা হচ্ছে। চিকিৎসক সব শুনে যে ইঞ্জেকশনের কথা বলেছিলেন, সেটা কিন্তু দেওয়া হয়নি। তার বদলে ঝুনঝুনকে অন্য ইঞ্জেকশন দেওয়া হয়। এর পরেই ধীরে ধীরে আরও অসুস্থ হয়ে পড়েন তিনি। কিছু ক্ষণ পরে হাসপাতালের তরফে আমাদের জানানো হয়, রোগী মারা গিয়েছেন।’’

এই খবর ছড়িয়ে পড়তেই জগদ্দল থেকে বেশ কিছু লোক হাসপাতালে চলে যান। শুরু হয়ে যায় বিক্ষোভ। অভিযোগ, জানলার কাচ ভাঙা হয়, উল্টে দেওয়া হয় কয়েকটি চেয়ার। গোলমালের খবর পেয়ে হাসপাতালে পৌঁছন ভাটপাড়ার পুর প্রশাসক গোপাল রাউত। তিনি বিষয়টি নিয়ে রোগীর পরিবার ও হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেন। পরিস্থিতি সামাল দিতে পুলিশও হাসপাতালে যায়। তবে রাত পর্যন্ত এই ঘটনায় কোনও পক্ষই অভিযোগ দায়ের করেনি বলে ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের আধিকারিকেরা জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jagaddal Agitation patient death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE