Advertisement
২০ এপ্রিল ২০২৪
North 24 Parganas

Anis Khan Murder: ‘কমরেড’ আনিস খানের খুনের বদলা চেয়ে এ বার ‘মাওবাদী’ পোস্টার পড়ল বারাসতে

পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। সিপিআই(মাওবাদী) নামাঙ্কিত পোস্টারের নেপথ্যে কে বা কারা রয়েছে, খতিয়ে দেখা হচ্ছে।

বারাসতে ‘মাওবাদী’ পোস্টার।

বারাসতে ‘মাওবাদী’ পোস্টার। নিজস্ব চিত্র।

সংবাদ সংস্থা
বারাসত শেষ আপডেট: ১৬ মার্চ ২০২২ ২২:১০
Share: Save:

মাওবাদী সংগঠনের নামে পোস্টার পড়ল উত্তর ২৪ পরগনার বারাসতে। প্রতিটি পোস্টারেই আনিস খুনের বদলা চাওয়া হয়েছে। কয়েকটিতে আবার হাওড়ার আমতার যুবনেতাকে খুনের জন্য সরাসরি দায়ী করা হয়েছে রাজ্যের শাসকদলকে। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। সিপিআই(মাওবাদী) নামাঙ্কিত পোস্টারের নেপথ্যে কে বা কারা রয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে। বুধবার সকালে বারাসতের কলোনি মোড় সংলগ্ন ওভারহেড গেটের পিলারে দেখা যায় সাদা কাগজে লাল কালিতে লেখা ওই পোস্টারগুলি।

কোনওটিতে লেখা হয়েছে, ‘আনিস খানের খুনের বদলা চাই’। কোনওটিতে লেখা, ‘আনিস খানের খুনের বদলা নাও, তৃণমূলকে কবর দাও’। কোথাও লেখা, ‘শহিদ কমরেড আনিস খান লাল সেলাম’। পোস্টারগুলির নীচে লেখা— সিপিআই (মাওবাদী)। বারাসতের মতো জায়গায় এ ধরনের পোস্টারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE