Advertisement
২৫ এপ্রিল ২০২৪
ISF

ভাঙড়-কাণ্ডে ধৃত আরও এক আইএসএফ নেতা! অভিযোগ ধর্মতলায় হাঙ্গামা, ভাঙচুরের

কলকাতা রানি রাসমনি রোডে পুলিশের উপর হামলার অভিযোগে সোমবার সন্ধ্যায় গ্রেফতার করা হয় আইএসএফের ভোগালি-২ অঞ্চল সভাপতি অহিদুল ইসলামকে।

Photograph of scattered shoes after ISF\\\\\\\'s rally in Kolkata

গত ২১ জানুয়ারির সংঘর্ষের জেরে কলকাতায় অশান্তি ছড়ায়। ছবি: পিটিআই।

নিজস্ব সংবাদদাতা
বারুইপুর শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৩ ২৩:৩৬
Share: Save:

ভাঙড়ের হাতিশালায় গত ২১ জানুয়ারির সংঘর্ষের জেরে কলকাতায় অশান্তির ঘটনায় এ বার এক আইএসএফ নেতাকে গ্রেফতার করা হল।

কলকাতা রানি রাসমনি রোডে পুলিশের উপর হামলার অভিযোগে সোমবার সন্ধ্যায় গ্রেফতার করা হয় আইএসএফের ভোগালি-২ অঞ্চল সভাপতি অহিদুল ইসলামকে। লালবাজারের বিশেষ তদন্তকারী অফিসারেরা কাশীপুর থানার সঙ্গে লালাবাজারের যৌথ অভিযান চালিয়ে কাটাডাঙ্গা থেকে তাঁকে গ্রেফতার করে।

প্রসঙ্গত, ২১ জানুয়ারি ভাঙড়ের হাতিশালায় তৃণমূল-আইএসএফ সংঘর্ষ এবং তার জেরে বিধায়ক নওশাদ সিদ্দিকি-সহ করেক জন আইএসএফ নেতা-কর্মীকে গ্রেফতারির প্রতিবাদে সে দিনই ধর্মতলায় প্রতিবাদ সভার আয়োজন করা হয়েছিল। সেখানে আইএসএফ কর্মী-সমর্থকদের একাংশ হাঙ্গামা-ভাঙচুর করে বলে পুলিশের অভিযোগ।

ওই হাঙ্গামার ঘটনায় আগেও কয়েক জন আইএসএফ কর্মীকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ শাসক দলের নির্দেশেই এমন কাজ করছে বলে আইএসএফের অভিযোগ। অন্য দিকে ভাঙড়ের তৃণমূল নেতা আরাবুল ইসলামের পুত্র হাকিমুল ইসলামের দাবি, সে দিন ভাঙড় থেকে ইট-পাথর নিয়ে গিয়ে পরিকল্পিত ভাবে কলকাতা পুলিশের উপর হামলা চালিয়েছিলেন আইএসএফ নেতা-কর্মীরা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ISF Indian Secular Front
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE