Advertisement
০৪ মে ২০২৪
Puja Accident

অষ্টমীর রাতে দুর্ঘটনা, ঠাকুর দেখতে বেরিয়ে অটো-বাইকের সংঘর্ষে গুরুতর জখম চার

দক্ষিণ ২৪ পরগনার কাশিপুর এলাকায় ঠাকুর দেখতে বেরিয়ে দুর্ঘটনার কবলে পড়লেন বেশ কয়েক জন। অটো এবং বাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। চার জনের অবস্থা আশঙ্কাজনক।

Auto and bike collides injuring people severely

দুর্ঘটনাগ্রস্ত অটো। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সোনারপুর শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২৩ ০৯:৫৬
Share: Save:

অষ্টমীর রাতে ঠাকুর দেখতে বেরিয়ে অটো এবং বাইকের সংঘর্ষে গুরুতর জখম হলেন চার জন। অটোতে আরও কয়েক জন থাকলেও তাঁদের আঘাত গুরুতর নয়। দুর্ঘটনাগ্রস্ত অটোটি দুমড়ে মুচড়ে গিয়েছে। আহতদের মধ্যে রয়েছেন অটো এবং বাইক চালকও।

ঘটনাটি দক্ষিণ ২৪ পরগনার কাশিপুর এলাকার কাঠজালা সেতু সংলগ্ন এলাকার। স্থানীয়েরা জানিয়েছেন, রবিবার রাতে রঘুনাথপুর এলাকা থেকে বেশ কয়েক জন মহিলা এবং যুবক ঠাকুর দেখতে বেরিয়েছিলেন। অটোতে তারা কাঠজালা সেতু সংলগ্ন এলাকায় পৌঁছতেই দুর্ঘটনাটি ঘটে। বাইকটি আসছিল সোনারপুরের দিক থেকে। একটি রাস্তার মোড় ঘুরতেই বাইক চালক নিয়ন্ত্রণ হারান এবং সজোরে ধাক্কা মারেন অটোতে। বাইকের ধাক্কায় অটোর সামনের দিকটি তুবড়ে যায়।

স্থানীয় সূত্রে খবর, বাইকচালক এবং অটোচালক দুই গাড়ির মাঝে আটকে গিয়েছিলেন। অটোটি রাস্তার উপর উল্টে যায়। পিছন দিকে বসে থাকা দুই মহিলা গুরুতর জখম হন। খবর পেয়ে ঘটনাস্থলে যায় কাশিপুর থানার পুলিশ।

তবে পুলিশ আসার আগেই স্থানীয় বাসিন্দারা উদ্ধারকাজে হাত লাগান। তাঁরা দুর্ঘটনাগ্রস্তদের উদ্ধার করে জিরানগাছা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে পাঠিয়েছিলেন। চার জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদের সেখান থেকে স্থানান্তরিত করা হয় আরজি কর হাসপাতালে। কী ভাবে দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Durga Puja 2023 Ashtami Accident South 24 Pargana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE