Advertisement
১৯ এপ্রিল ২০২৪
TMC

হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু ভাঙড়ের তৃণমূল প্রার্থীর এজেন্ট তথা প্রাক্তন বিধায়কের

বামেদের এক সময়ের শক্ত ঘাঁটি ভাঙড়ে জোড়াফুল ফোটাতে যাঁরা গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন তাঁদের মধ্যে অন্যতম নান্নু।

তৃণমূল নেতা নান্নু হোসেন। -ফাইল চিত্র।

তৃণমূল নেতা নান্নু হোসেন। -ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ভাঙড় শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২১ ১৩:০১
Share: Save:

মারা গেলেন ভাঙড় বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী রেজাউল করিমের নির্বাচনী এজেন্ট তথা বর্ষীয়ান তৃণমূল নেতা নান্নু হোসেন। বামেদের এক সময়ের শক্ত ঘাঁটি ভাঙড়ে জোড়াফুল ফোটাতে যাঁরা গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন তাঁদের মধ্যে অন্যতম নান্নু। তাঁর বয়স হয়েছিল ৫৩ বছর। হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন পরিবারের লোকজন।

পরিবার সূত্রে খবর, শনিবার রাতে আচমকাই বুথে ব্যথা ও প্রবল শ্বাসকষ্ট শুরু হয় নান্নুর। রাতেই কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। রবিবার ভোর সাড়ে ৫টা নাগাদ মৃত্যু হয় তাঁর। এ বারের বিধানসভা নির্বাচনে ভাঙড়ের তৃণমূল প্রার্থী রেজাউল করিমের নির্বাচনী এজেন্ট হিসেবে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন তিনি। তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে ভাঙড়ের রাজনৈতিক মহলে।

১৯৮৮ সালে কংগ্রেস কর্মী হিসেবে রাজনৈতিক জীবন শুরু করেছিলেন নান্নু। পরে তৃণমূলে যোগ দেন তিনি। শুরু থেকেই তৃণমূলের দোর্দণ্ডপ্রতাপ নেতা হিসাবেই নান্নুকে দেখেছেন ভাঙড়ের মানুষ। ২০০৬ সালে ভাঙড়ের মাটিতে ঘাসফুল ফোটান নান্নু ও তাঁর সহযোগীরা। সেই সময় পাশে ছিলেন তৃণমূল নেতা আরাবুল ইসলামও। কিন্তু দিন যত এগিয়েছে নান্নু-আরাবুল বন্ধুত্বে ফাটল ধরতে শুরু করে।

ভাঙড়ের রাজনীতিতে বরাবর গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন নান্নু। তৃণমূলের সংগঠন দেখার পাশাপাশি ভাঙড়ের প্রত্যেকটি নির্বাচনে গুরুত্বপূর্ণ ভূমিকা নিতেন তিনি। এ বারের ভোটেও কাজ করেছিলেন নান্নু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE