Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Blast

Blast: Blast: রেল লাইনে পড়ে থাকা পরিত্যক্ত লেডিজ ব্যাগ ছুড়ে দিতেই বিস্ফোরণ! কেঁপে উঠল কাকিনাড়া

লাইন বরাবর একটি লেডিজ ব্যাগ পড়ে থাকতে দেখেন রেল কর্মীরা। সাদা ও গোলাপি রঙের ব্যাগটি তাঁরা খালি ভেবে লাইন থেকে একটু দূরে ছুড়ে দেন।

শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২২ ১৪:১৯
Share: Save:

আবার বোমা বিস্ফোরণের ঘটনা উত্তর ২৪ পরগনার কাঁকিনাড়ায়। এ বার রেল লাইনের উপর একটি পরিত্যক্ত লেডিজ ব্যাগে মিলল বিস্ফোরক। ঘটনায় চাঞ্চল্য ছড়াল উত্তর ২৪ পরগনা জেলার কাঁকিনাড়া ২৮ নম্বর এবং ২৯ নম্বর রেলগেটের মাঝামাঝি এলাকায়। শনিবার সকাল ১০ টা নাগাদ ঘটনাটি ঘটেছে।

স্থানীয় সূত্রে খবর, সকালে রেললাইনের ধারে রেলকর্মীরা কাজ করার সময় লাইন বরাবর একটি লেডিজ ব্যাগ পড়ে থাকতে দেখেন। সাদা ও গোলাপি রঙের সেই ব্যাগটি তাঁরা খালি ভেবে লাইন থেকে একটু দূরে ছুড়ে দেন। সেই ব্যাগ ছুড়ে দিতেই বিকট শব্দে চমকে ওঠেন সবাই। চারদিক ঢেকে যায় ধোঁয়ায়। কে বা কারা ওই লেডিজ ব্যাগের মধ্যে বোমা বা বিস্ফোরক রেখেছে, তা এখনও জানা যায়নি। ঘটনার তদন্ত শুরু করেছে রেল পুলিশ। তবে এই বিস্ফোরণের ঘটনায় হতাহতের কোনও খবর মেলেনি।

প্রসঙ্গত, গত কয়েক মাসে উত্তর ২৪ পরগনার একাধিক জায়গায় বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। বারবার উত্তপ্ত হয়েছে ভাটপাড়া, জগদ্দলের মতো এলাকা। গত জানুয়ারি মাসে ভাটপাড়ায় বোমা ফেটে মৃত্যু হয় একটি শিশুর। অন্য দিকে, বীরভূমের বগটুই-কাণ্ডের প্রেক্ষিতে রাজ্য জুড়ে তল্লাশি চালিয়ে অবৈধ বিস্ফোরক উদ্ধার এবং বাজেয়াপ্তের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার পর জেলায় জেলায় উদ্ধার হচ্ছে বিস্ফোরক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Blast bomb blast Purse 24 Parganas
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE