Advertisement
০৫ মে ২০২৪
Bombing

জমি নিয়ে ভাইয়ে ভাইয়ে বিবাদ গড়াল বোমাবাজিতে, ডায়মন্ড হারবারে বোমার ঘায়ে জখম দাদা

একটি রাস্তার জমি নিয়ে দীর্ঘ দিন ধরেই দুই ভাইয়ে বিবাদ। রবিবার সকালে দাদা-ভাইয়ে আবার ঝগড়া শুরু হতেই ভাই দাদাকে লক্ষ্য করে বোমা মারেন। এতে গুরুতর জখম হন দাদা।

জমি নিয়ে গোলমালের জেরে বোমাবাজি।

জমি নিয়ে গোলমালের জেরে বোমাবাজি। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ডায়মন্ড হারবার শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২৩ ১৪:২১
Share: Save:

জমি নিয়ে গোলমালের ঘটনায় বোমাবাজির অভিযোগ। উত্তেজনা দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবারের রামনগর থানার চকলোকনাথে। বোমার ঘায়ে জখম হয়েছেন এক জন।

স্থানীয় সূত্রে খবর, রবিবার সকালে বাড়ির উঠোনের পাশ দিয়ে যাওয়া একটি সঙ্কীর্ণ রাস্তাকে কেন্দ্র করে আজগর মল্লিক ওরফে লাল্টুর সঙ্গে তাঁরই ভাই আতারুল মল্লিকের গোলমাল বেধে যায়। ভাইয়ে ভাইয়ে বচসা ক্রমশ উত্তপ্ত হয়ে ওঠে। সেই সময় রাগের মাথায় আতারুল ঘরে ঢুকে যান। তার পর ঘর থেকে হাতে করে বোমা নিয়ে আবার বেরিয়ে আসেন। তখনও উঠোনেই দাঁড়িয়ে দাদা লাল্টু। অভিযোগ, আতারুল দাদা লাল্টুকে লক্ষ্য করে একটি বোমা ছোড়েন। বোমার ঘায়ে গুরুতর জখন হন লাল্টু। স্থানীয় বাসিন্দারা বোমার আওয়াজ পেয়ে ছুটে এসে দেখেন ধোয়ার মধ্যে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন লাল্টু। তড়িঘড়ি লাল্টুকে উদ্ধার করে ডায়মন্ড হারবার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। খবর পৌঁছয় পুলিশের কাছেও।

রামনগর থানার বিশাল পুলিশবাহিনী এসে এলাকার দখল নেয়। আতারুল পলাতক। তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। যদিও এখনও তাঁর হদিস মেলেনি। আতারুল বোমা কোথা থেকে পেলেন, তা নিয়ে প্রশ্ন উঠছে। অভিযুক্তকে দ্রুত গ্রেফতার করার ব্যাপারে আশাবাদী পুলিশ। বোমাবাজির ঘটনায় এলাকায় উত্তেজনা রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police brothers
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE