Advertisement
১৪ এপ্রিল ২০২৪
Bombing in Mandirbazar

কাকভোরে মন্দিরবাজারে তৃণমূল-বিজেপি সংঘর্ষ, বোমাবাজি, গুলি চালনার অভিযোগ, গুলিবিদ্ধ এক

বিজেপির অভিযোগ, কাকভোরে বিজেপি সমর্থিত নির্দল প্রার্থীদের বাড়ি লক্ষ্য করে বোমাবাজি করতে থাকে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। অভিযোগ, চলে গুলিও। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

সাতসকালে উত্তপ্ত মন্দিরবাজার।

সাতসকালে উত্তপ্ত মন্দিরবাজার। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মন্দিরবাজার শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ১১:৪৪
Share: Save:

রাজনৈতিক সংঘর্ষে আবার উত্তপ্ত হয়ে উঠল দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজার। অভিযোগ, বুধবার ভোরে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বিজেপি সমর্থকদের বাড়ি লক্ষ্য করে বোমাবাজি করে। গুলি চালনারও অভিযোগ উঠেছে। স্থানীয় সূত্রের দাবি, ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন এক ব্যক্তি।

গত বছর ডিসেম্বরে পারিবারিক বিবাদকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠেছিল মন্দিরবাজার। মুড়ি, মুড়কির মতো বোমা পড়েছিল গ্রামে। তার পর থেকে মোটের উপর শান্তই ছিল এলাকা। কিন্তু বুধবার কাকভোরে আবার বোমার আওয়াজে কেঁপে ওঠে গ্রাম। অভিযোগ, বিজেপি সমর্থিত নির্দল প্রার্থীদের বাড়ি লক্ষ্য করে ভোর থেকেই বোমাবাজি শুরু করে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। বিজেপি সমর্থকদের অভিযোগ, চলেছে গুলিও। যদিও সমস্ত অভিযোগই অস্বীকার করেছে তৃণমূল। তাঁদের পাল্টা দাবি, বিজেপির গোষ্ঠীকোন্দলের জেরেই এই ঘটনা।

গুলি এবং বোমাবাজিতে দুই যুবক আহত হয়েছেন বলে বিজেপির দাবি। তাঁদের ডায়মন্ড হারবার হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। আহত দুই যুবকের নাম এরাদ আলি মোল্লা এবং সায়রাজ মোল্লা। স্থানীয়দের অভিযোগ, গুলি চালায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। ঘটনায় সায়রাজ মোল্লা গুলিবিদ্ধ বলে জানা গিয়েছে। ইতিমধ্যেই এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। পাশাপাশি গ্রামে বিশাল পুলিশবাহিনী মোতায়েন করা হয়েছে।

মন্দিরবাজার থানার আইসি গৌতম সাহা বলেন, ‘‘এখন পরিস্থিতি শান্ত আছে। এক জনকে গ্রেফতার করা হয়েছে। আজ (বুধবার) সারা দিন তল্লাশি চালানো হবে। গুলিবিদ্ধ ব্যক্তি আপাতত স্থিতিশীল আছেন। আশা করব, তিনি সুস্থ হয়ে ফিরবেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Political Clash BJP TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE