Advertisement
৩০ মে ২০২৪
Rajasthan

পরকীয়া সম্পর্কের সন্দেহে কুড়ুল দিয়ে স্ত্রীকে খুন, পরে নিজেকেও শেষ করার চেষ্টা তরুণের

পুলিশ সূত্রে খবর, বিবাহ-বহির্ভূত সম্পর্কে রয়েছেন নানি সেই সন্দেহে তাঁকে কুড়ুল দিয়ে আঘাত করে খুন করেন তাঁর স্বামী। ৩২ বছর বয়সি রাজু স্ত্রীকে খুনের পর আত্মহত্যার সিদ্ধান্ত নেন।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ১১:০৩
Share: Save:

সন্দেহের বশে স্ত্রীকে খুন করে আত্মহত্যার চেষ্টা তরুণের। অন্য পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছেন স্ত্রী। সেই সন্দেহে কুড়ুল দিয়ে আঘাত করে স্ত্রীকে খুন করেন এক তরুণ। খুনের পর আত্মহত্যার পথ বেছে নেন তিনি। মঙ্গলবার সকালে এই ঘটনাটি রাজস্থানের বাঁশওয়ারা জেলার পুনিয়া খেদা গ্রামে ঘটেছে। মৃতার নাম নানি (৩০)।

পুলিশ সূত্রে খবর, বিবাহ-বহির্ভূত সম্পর্কে রয়েছেন নানি সেই সন্দেহে তাঁকে কুড়ুল দিয়ে আঘাত করে খুন করেন তাঁর স্বামী ৩২ বছর বয়সি রাজু। স্ত্রীকে খুনের পর আত্মহত্যার সিদ্ধান্ত নেন তিনি।

পুলিশ জানায়, বাড়ির কাছেই ঘাসে আগুন লাগিয়ে তাতে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন রাজু। সঙ্গে সঙ্গে স্থানীয়েরা ঘটনাস্থলে পৌঁছে তাঁকে উদ্ধার করেন। উদ্ধারের পর নিকটবর্তী হাসপাতালে ভর্তি করানো হয় রাজুকে। ওই হাসপাতালেই চিকিৎসা চলে তাঁর। হাসপাতালের চিকিৎসকেরা জানিয়েছেন চিকিৎসার পর আশঙ্কাজনক পরিস্থিতি কাটিয়ে উঠেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rajasthan extra marital Axe
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE