Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Gaighata

চালকের চোখ মোবাইলে, গাড়ি উল্টে মৃত্যু, জখম

ঠাকুরনগরে শ্যুটিংয়ের কথা ছিল। গ্রামবাসীরা সে জন্য মিনি ট্রাকে করে ঠাকুরনগরের দিকে যাচ্ছিলেন।

উদ্ধার: আহতদের আনা হচ্ছে হাসপাতালে। ছবি: সুজিত দুয়ারি।

উদ্ধার: আহতদের আনা হচ্ছে হাসপাতালে। ছবি: সুজিত দুয়ারি।

নিজস্ব সংবাদদাতা 
গাইঘাটা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২১ ০৫:২২
Share: Save:

মিনি ট্রাক উল্টে মৃত্যু হল বৃদ্ধার। জখম হলেন পঁচিশজন। বৃহস্পতিবার সকাল ১০টা নাগাদ ঘটনাটি ঘটেছে গাইঘাটার গোপালপুর এলাকায় যশোর রোডে। জখমদের মধ্যে শিশু, মহিলারাও রয়েছেন। সকলকে প্রথমে হাবড়া স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ১১ জনের শারীরিক অবস্থা আশঙ্কাজনক থাকায় বারাসত জেলা হাসপাতালও কলকাতার মেডিক্যাল কলেজে হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। পুলিশ জানিয়েছে, এ দিন দুপুরে বারাসত জেলা হাসপাতালে মৃত্যু হয়েছে মণিমালা পালের (৮০)। তাঁর বাড়ি বালুইগাছি এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, হাবড়ার গুমা বালুইগাছি এলাকার এক কিশোর জনপ্রিয় রিয়্যালিটি শো-এ সুযোগ পেয়েছে। তাকে নিয়ে এ দিন ঠাকুরনগরে শ্যুটিংয়ের কথা ছিল। গ্রামবাসীরা সে জন্য মিনি ট্রাকে করে ঠাকুরনগরের দিকে যাচ্ছিলেন। প্রাথমিক তদন্তের পরে পুলিশ জানিয়েছে, চালক গাড়ি চালানোর সময়ে মোবাইল ঘাঁটছিলেন। সামনে গাড়ি চলে আসায় তিনি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। ট্রাকটি সড়কে উল্টে যায়। স্থানীয় বাসিন্দা ও পুলিশের সহযোগিতায় সকলকে উদ্ধার করে হাবড়া হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে হাবড়ার পুরপ্রশাসক নীলিমেশ দাস, প্রশাসক বোর্ডের সদস্য তারক দাস-সহ অন্য সদস্যেরা হাসপাতালে চলে আসেন। অ্যাম্বুল্যান্সের ব্যবস্থা করে তাঁরা আশঙ্কাজনক অবস্থায় থাকা লোকজনকে বারাসত ও কলকাতায় পাঠানোর ব্যবস্থা করেন। পুলিশ ট্রাকটি আটক করেছে। চালক পলাতক। তার খোঁজ চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident Death Gaighata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE