Advertisement
১৬ এপ্রিল ২০২৪
COVID Vaccine

টিকা না পেয়ে ক্ষোভ দেগঙ্গার হাসপাতালে

গ্রামবাসীদের অভিযোগ, গত ৩-৪ দিন ধরে লাইনে দাঁড়িয়েও টিকা পাচ্ছেন না তাঁরা।

টিকা না পেয়ে ক্ষোভ।

টিকা না পেয়ে ক্ষোভ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
দেগঙ্গা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২১ ১৫:০৬
Share: Save:

করোনাভাইরাসের সংক্রমণ বাড়তেই টিকাকেন্দ্রের সামনে মানুষের লাইন দীর্ঘ হয়েছে। উত্তর ২৪ পরগনার দেগঙ্গার বিশ্বনাথপুর হাসপাতালেও দেওয়া হচ্ছিল কোভিডের টিকা। দেগঙ্গার ১৩টি গ্রাম পঞ্চায়েতের মানুষের টিকা নিতে একমাত্র ভরসা এই হাসপাতাল। কিন্তু টিকা নিতে আসা গ্রামবাসীদের অভিযোগ, গত ৩-৪ দিন ধরে লাইনে দাঁড়িয়েও টিকা পাচ্ছেন না তাঁরা। এই অভিযোগের জবাবে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন, পর্যাপ্ত পরিমান টিকার ডোজ না আসায় লাইনে দাঁড়ানো সকলকে টিকা দেওয়া সম্ভব হচ্ছে না।

বুধবার সকালে দেগঙ্গার বিশ্বনাথপুর হাসপাতালে টিকা নিতে এসেছিলেন বহু মানুষ। সকাল থেকে তাঁরা দাঁড়িয়েও ছিলেন লাইনে। কিন্তু টিকা দেওয়া হবে না শুনেই ক্ষোভে ফেটে পড়েন তাঁরা। তাঁদের অভিযোগ, গত ৩-৪ দিন ধরেই টিকা না পেয়ে ফিরে যেতে হচ্ছে তাঁদের। প্রতিবাদে বুধবার হাসপাতাল চত্বরে বিক্ষোভও দেখান তাঁরা।

এ নিয়ে সেখানকার এক স্বাস্থ্যকর্মী বলেছেন, ‘‘জেলা থেকে যে ভাবে টিকা সরবরাহ করা হচ্ছে আমরা পুরোটাই মানুষকে দিয়ে দিচ্ছি। পর্যাপ্ত পরিমাণে টিকা না আসায় সকলকে দেওয়া সম্ভব হচ্ছে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deganga COVID Vaccine
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE