Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৯ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Adultery: পরকীয়ায় বাধা! স্ত্রীর অন্তরঙ্গ মুহূর্তের ছবি নেটমাধ্যমে ছড়াল স্বামী

নিজস্ব সংবাদদাতা
দেগঙ্গা ৩১ অগস্ট ২০২১ ১৫:৫৭
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

স্বামীর পরকীয়া সম্পর্কের কথা জানতে পেরে প্রতিবাদ করেছিলেন স্ত্রী। তা নিয়েই এক দম্পতির মধ্যে বিবাদের সূত্রপাত। স্ত্রীকে জব্দ করতে নেটমাধ্যমে স্ত্রীর অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল করে দেওয়ার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। লোকলজ্জা থেকে বাঁচতে ঘটনা নিয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন স্ত্রী। সম্প্রতি ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার দেগঙ্গার উত্তর বরুণী এলাকায়। অভিযুক্ত স্বামীর খোঁজ শুরু করেছে দেগঙ্গা থানার পুলিশ।

পুলিশ জানিয়েছে, ওই গৃহবধূর বাপের বাড়ি শাসন থানার খামার এলাকায়। তাঁর সঙ্গে বছর দু’য়েক আগে বিয়ে হয় দেগঙ্গার উত্তর বরুণী এলাকার আনিসুল শেখের। বিয়ের পর একাধিক মহিলার সঙ্গে সম্পর্ক ছিল আনিসুলের। যা নিয়েই স্ত্রীর সঙ্গে চলত অশান্তি। স্ত্রীকে জব্দ করতে তাঁর গোপন মুহূর্তের ছবি নেটমাধ্যমে ছড়িয়ে দেন আনিসুল। তার পর পালান মুম্বইয়ে। বর্তমানে সেখানেই তিনি রয়েছেন বলে জানিয়েছেন তাঁর স্ত্রী।

Advertisement

নেটমাধ্যমে তাঁর ছবি ছড়িয়ে পড়েছে জানতে পেরে আত্মহত্যা করার চেষ্টা করেন ওই গৃহবধূ। প্রতিবেশীদের তৎপরতায় প্রাণ বাঁচে তাঁর। এই ঘটনার পর থেকে মানসিক ভাবেও ভেঙে পড়েছেন তিনি। সোমবার রাতে বাবার সঙ্গে দেগঙ্গা থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন তিনি। অভিযুক্তের খোঁজ চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন

Advertisement