Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Murder

বিবাহিত মহিলার সঙ্গে সম্পর্ক, বজবজে বাবার হাতে খুন ছেলে

এক বিবাহিত মহিলাকে বাড়িতে এনে তুলেছিলেন ছেলে। সে জন্য ধারালো অস্ত্রের আঘাতে ছেলেকে কুপিয়ে খুন করলেন বাবা।

হায়দার মল্লিক (১৯)।

হায়দার মল্লিক (১৯)। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বজবজ শেষ আপডেট: ২০ মে ২০২১ ১৬:২৮
Share: Save:

এক বিবাহিত মহিলাকে বাড়িতে এনে তুলেছিলেন ছেলে। সে জন্য ধারালো অস্ত্রের আঘাতে ছেলেকে কুপিয়ে খুন করল বাবা। তার পর নিজেই থানায় আত্মসমর্পণ করেছেন তিনি। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে বজবজের সাঁকপুকুরের মল্লিকপাড়া অঞ্চলে। পরে পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। পুলিশ জানিয়েছে মৃতের নাম হায়দার মল্লিক (১৯)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, সমীর মল্লিকের ছেলে হায়দার নোদাখালি চণ্ডীপুর অঞ্চলের এক বিবাহিত মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। মহিলার দেড় বছরের একটি সন্তানও রয়েছে। বুধবার রাতে হায়দার ওই মহিলা এবং তাঁর সন্তানকে নিজের বাড়িতে নিয়ে আসে। তা নিয়েই পরিবারে শুরু হয় অশান্তি। সমীর ছেলেকে ওই মহিলাকে ত্যাগ করার কথা বললেও, ছেলে হায়দার ওই মহিলার সঙ্গেই থাকবেন বলে জেদ করেন। এ নিয়েই বাবা-মার সঙ্গে হায়দারের কথা-কাটাকাটি হয়। বৃহস্পতিবার ভোরে সেই অশান্তি চরমে ওঠে। তথন রাগের মাথায় সমীর হায়দারকে ধারালো অস্ত্র দিয়ে গলায় কোপ বসান। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন হায়দার। প্রতিবেশীরা তাঁকে খড়িবেড়িয়া হাসপাতালে নিয়ে গেলে হায়দারকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

অনুতপ্ত সমীর এর পর বজবজ থানায় গিয়ে আত্মসমর্পণ করেন। পুলিশ জানিয়েছে, ধৃতের বিরুদ্ধে খুনের মামলা রুজু করা হয়েছে। ঘটনার তদন্তও শুরু হয়েছে। ধৃতকে বৃহস্পতিবার আলিপুর আদালতে পেশ করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder father son Budge Budge Illicit Relation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE