Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Suicide

দেনায় জর্জরিত, স্ত্রী ও পুত্রকে খুন করে সোদপুরে আত্মঘাতী কাপড়ের ব্যবসায়ী

শুক্রবার সকালে সমীরের বাড়ি থেকে দুর্গন্ধ পান প্রতিবেশীরা। ডাকাডাকি করেও তাঁদের কোনও সাড়া না পেয়ে স্থানীয়রা খবর দেন পুলিশকে।  

মধ্যে আত্মঘাতী ব্যবসায়ী। ছবির বাঁ-দিকে আত্মঘাতীর পুত্র এবং ডানদিকে স্ত্রী।

মধ্যে আত্মঘাতী ব্যবসায়ী। ছবির বাঁ-দিকে আত্মঘাতীর পুত্র এবং ডানদিকে স্ত্রী। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সোদপুর শেষ আপডেট: ০৪ জুন ২০২১ ১৭:২৯
Share: Save:

ছেলে এবং স্ত্রীকে খুন করে আত্মঘাতী হলেন দেনার দায়ে জর্জরিত সোদপুরের এক বস্ত্র ব্যবসায়ী। শুক্রবার সকালে এই খবর জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়েছে সোদপুরের বসাক বাগান এলাকায়। ঘটনাস্থলে এসে দেহ উদ্ধার করেছে খড়দহ থানার পুলিশ। পুুলিশ জানিয়েছে ওই ব্যবসায়ীর নাম সমীরকুমার গুহ (৫৮)।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পেশায় বস্ত্র ব্যবসায়ী সমীর বেশ কয়েক মাস ধরে মানসিক অবসাদে ভুগছিলেন। তিনি যেমন চুপচাপ হয়ে গিয়েছিলেন, তেমনই তাঁকে বাইরে খুব একটা দেখা যাচ্ছিল না। শুক্রবার সকালে সমীরের বাড়ি থেকে দুর্গন্ধ পান প্রতিবেশীরা। ডাকাডাকি করেও কোনও সাড়া না পেয়ে স্থানীয়রা খবর দেন পুলিশকে।

পুলিশ এসে বাড়ির দরজা ভেঙে ভিতরে ঢোকে। ঢুকেই দেখে স্ত্রী ঝুমা গুহ (৪৮) এবং ছেলে বাবাই গুহ (২৩)-র দেহ পড়ে রয়েছে। এবং সমীরবাবু গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছেন। ঝুমা এবং বাবাইয়ের দেহে রয়েছে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ। এই ঘটনার জেরে সোদপুর বসাক বাগান এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। ওই ঘর থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার হয়েছে। সেখানে সমীর জানিয়েছেন, মৃত্যুর পর তাঁর সম্পত্তি বিক্রি করে যেন পাওনাদারদের টাকা মিটিয়ে দেওয়া হয়।

ঘটনা নিয়ে ব্যারাকপুরের পুলিশ কমিশনার মনোজ বর্মা বলেছেন, ‘‘দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে। একটি সুইসাইড নোটও উদ্ধার হয়েছে। আমরা ঘটনার তদন্ত শুরু করেছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suicide Sodepur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE