Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Fraud Case

জাল নথি বানিয়ে ধৃত গৃহশিক্ষক

এক পশু চিকিৎসকের লিখিত অভিযোগের ভিত্তিতে রবিবার সকালে নাসিরুদ্দিনকে তার মনোহারি দোকান থেকে ধরে পুলিশ।

বিভিন্ন জাল নথি তৈরির অভিযোগে এক গৃহশিক্ষককে গ্রেফতার করেছে বসিরহাট থানার পুলিশ।

বিভিন্ন জাল নথি তৈরির অভিযোগে এক গৃহশিক্ষককে গ্রেফতার করেছে বসিরহাট থানার পুলিশ। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
বসিরহাট শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৩ ০৭:৪৮
Share: Save:

সরকারি আধিকারিকদের নাম, ঠিকানা, সই-স্ট্যাম্প নকল করে আধার কার্ড-সহ বিভিন্ন জাল নথি তৈরির অভিযোগে এক গৃহশিক্ষককে গ্রেফতার করল বসিরহাট থানার পুলিশ।পশ্চিম দন্ডিরহাটের বাসিন্দা ওই ব্যক্তির নাম নাসিরুদ্দিন মণ্ডল ওরফে লাল্টু মাস্টার। এক পশু চিকিৎসকের লিখিত অভিযোগের ভিত্তিতে রবিবার সকালে নাসিরুদ্দিনকে তার মনোহারি দোকান থেকে ধরে পুলিশ। বসিরহাট এসিজেএমআদালতে তোলা হলে বিচারক ধৃতকে চার দিনের জন্য পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন।

পুলিশ জানায়, একটি চক্র হাজার হাজার টাকার বিনিময়ে বিভিন্ন সরকারি আধিকারিকের সই, স্ট্যাম্প জাল করে নথি বানাচ্ছে বলে সম্প্রতি খবর আসে। বসিরহাটের পশু চিকিৎসক পাপিয়া মণ্ডল বলেন, ‘‘আমার সই নকল করার চেষ্টা হয়েছে। নাম-ঠিকানার পাশাপাশি দফতরের সিল নকল করে তা অবৈধ ভাবে ব্যবহার করা হচ্ছে দেখেপুলিশকে জানাই।’’ তদন্তকারীদের অনুমান, এই ঘটনার পিছনে বড় চক্র জড়িত। সীমান্ত পেরিয়ে এ দেশে আসা অনুপ্রবেশকারীদের কাছ থেকে মোটা টাকা নিয়ে জাল নথি তৈরিকরা হত। চক্রের পিছনে আর কারা জড়িত, তা খোঁজ করছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fraud Case arrest Tutor Basirhat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE