Advertisement
০৩ মে ২০২৪
Conflict at Bangaon

মদের দোকান খোলা নিয়ে বিক্ষোভ, মারামারি

শনিবার বনগাঁর কলমবাগান বাজারের ঘটনা। জানা গিয়েছে, এখানে বনগাঁ-বাগদা সড়কের পাশে প্রদীপ রায় নামে এক ব্যক্তির সরকারি লাইসেন্সপ্রাপ্ত মদের দোকান রয়েছে।

বিক্ষোভকারীদের সঙ্গে দোকান মালিকের লোকজনের মারামারি।

বিক্ষোভকারীদের সঙ্গে দোকান মালিকের লোকজনের মারামারি। নিজস্ব চিত্র ।

নিজস্ব সংবাদদাতা
বনগাঁ শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৪ ০৮:১৮
Share: Save:

দোকান মালিক ও আবগারি দফতরের লোকজন মদের দোকান খুলতে গেলে বাধা দিলেন স্থানীয় মানুষ। রাস্তা অবরোধ করা হয়। আবগারি দফতরের লোকজন চলে যাওয়ার পরে মারামারিতে জড়িয়ে পড়েন মালিকপক্ষের লোকজন ও বিক্ষোভকারীরা।

শনিবার বনগাঁর কলমবাগান বাজারের ঘটনা। জানা গিয়েছে, এখানে বনগাঁ-বাগদা সড়কের পাশে প্রদীপ রায় নামে এক ব্যক্তির সরকারি লাইসেন্সপ্রাপ্ত মদের দোকান রয়েছে। ওই দোকান নিয়ে আদালতে দীর্ঘ দিন ধরে মামলা চলছিল। প্রদীপের দাবি, এ দিন তিনি আদালতের নির্দেশে আবগারি দফতরের লোকদের সঙ্গে নিয়ে দোকান খুলতে এসেছিলেন। কিন্তু এলাকার বেশ কিছু লোক বাধা দেন। দোকানের সামনে বনগাঁ-বাগদা সড়ক অবরোধ করা হয়। বিক্ষোভের মুখে পড়ে আবগারি দফতরের কর্মীরা দোকান না খুলেই ফিরে যান।

তাঁরা চলে যেতেই বিক্ষোভকারীদের সঙ্গে মারামারিতে জড়িয়ে পড়েন মালিক পক্ষের লোকজন। সুমন বিশ্বাস নামে এক ব্যক্তিকে মারধর করা হয় বলে অভিযোগ। সুমন বলেন, ‘‘আমরা চাই, এখানে মদের দোকান বন্ধ থাকুক। দোকান খোলার প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ দেখাচ্ছিলাম। প্রদীপ, তাঁর ছেলে ও ওদের দলবল আমাকে মারধর করেছে।’’ মারধরের অভিযোগ অস্বীকার করে প্রদীপ বলেন, ‘‘দোকানে তালার উপরে অন্য তালা লাগিয়ে দেওয়া হয়েছে। দোকান এক জনকে দেখাশোনা করতে দেওয়া হয়েছিল। তিনি কিছু লোককে টাকা খাইয়ে দোকান খুলতে বাধা দিচ্ছেন।’’ পুলিশ জানিয়েছে, পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bangaon Liquor Shop
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE