Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Madan Mitra

চাকরির নামে ‘টাকা নিয়ে বেপাত্তা’! দলের কাউন্সিলরের বিরুদ্ধে ফুঁসে উঠলেন মদন

কাউন্সিলরের এই ‘টাকা নিয়ে বেপাত্তা’ হয়ে যাওয়ার ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। বিষয়টি নিয়ে মুখ খুললেন এলাকার বিধায়ক মদন।

ওই কাউন্সিলরের বিরুদ্ধে অভিযোগের ভিত্তিতে বৈঠকে বসবেন মদনরা।

ওই কাউন্সিলরের বিরুদ্ধে অভিযোগের ভিত্তিতে বৈঠকে বসবেন মদনরা। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কামারহাটি শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২২ ১৭:৩৮
Share: Save:

চাকরি পাইয়ে দেওয়ার নামে ‘টাকা নিয়ে বেপাত্তা’ হয়ে যাওয়ার অভিযোগ উঠল তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে। তাঁর বিরুদ্ধে দক্ষিণেশ্বর থানায় এফআইআর দায়ের হতেই মুখ খুললেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। তাঁর তোপ,‘‘পার্থ চট্টোপাধ্যায়কেও রেওয়াত করা হয়নি। দলে এ রকম কাজ একেবারেই মেনে নেওয়া হবে না। অভিযোগের ভিত্তিতে পদক্ষেপ করা হবে।’’

কামারহাটি পুরসভার ২৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর বিমল সাহার বিরুদ্ধে অভিযোগ, চাকরির প্রতিশ্রুতি দিয়ে অনেকের কাছ থেকে টাকা নিয়েছেন তিনি। তবে কারও চাকরি হয়নি। দীর্ঘ দিন তৃণমূল কাউন্সিলরের দেখা না পাওয়ায় তাঁর বিরুদ্ধে এফআইআর হয়েছে থানায়। কাউন্সিলরের এই ‘টাকা নিয়ে বেপাত্তা’ হয়ে যাওয়ার ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। বিষয়টি নিয়ে মুখ খুললেন এলাকার বিধায়ক মদনও। তিনি সাফ জানান, দল এই সমস্ত কাজ বরদাস্ত করবে না।

তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে অভিযোগ স্বীকার করে নিয়ে মদন বলেন, ‘‘আমাদের কামারহাটির ২৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বিমল সাহাকে পাওয়া যাচ্ছে না। অনেক অভিযোগ উঠছে তাঁর বিরুদ্ধে। দক্ষিণেশ্বর থানায় এফআইআরের কপির স্লিপ আমার হাতে এসেছে। দেখা যাচ্ছে, টাকার বিনিময়ে চাকরি দেওয়ার ব্যাপার।’’ তাঁর সংযোজন, ‘‘আমি মদন মিত্র, বলতে পারব না যে, বিমল টাকা নিয়েছেন। কিন্তু নির্দিষ্ট অভিযোগ রয়েছে। পুলিশ আমাকে এ-ও জানিয়েছে, প্রমাণের ভিত্তিতেই এফআইআর করেছে।’’

মদন জানান, তিনি সাংসদ সৌগত রায়কে বিষয়টি জানিয়েছেন। জেলা নেতৃত্ব এবং পুরসভার তরফে বৈঠক হবে। ইতিমধ্যে কামারহাটি পুরসভায় কাউন্সিলরকে নিয়ে মিটিংয়ের ডাক দিয়েছেন বিধায়ক মদন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE