Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Acid Attack

Acid Attack: বধূকে ‘কুপ্রস্তাব’, রাজি না হওয়ায় বাড়িতে চড়াও হয়ে অ্যাসিড হামলা, গ্রেফতার যুবক

গত ২৩ জানুয়ারি অর্থাৎ, রবিবার বধূর উপর অ্যাসিড হামলার ঘটনা ঘটে। বৃহস্পতিবার বাগদা থানায় অভিযোগ দায়ের করে বধূর পরিবার।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

নিজস্ব সংবাদদাতা
বাগদা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২২ ১৯:৫২
Share: Save:

অশালীন প্রস্তাবে রাজি না হওয়ায় এক বধূকে অ্যাসিড ছুড়ে মারার অভিযোগ উঠল উত্তর ২৪ পরগনার বাগদায়। সেখানকার সিন্দ্রানী এলাকায় এই ঘটনা ঘটেছে। শুক্রবার গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম বাপি বিশ্বাস। তাঁর বাড়ি বনগাঁ থানার বোচাখালি এলাকায়। গত ২৩ জানুয়ারি অর্থাৎ রবিবার এক বধূর উপর অ্যাসিড হামলার ঘটনা ঘটে। বৃহস্পতিবার বাগদা থানায় অভিযোগ দায়ের করে ওই বধূর পরিবার। তাঁর স্বামী বলেন, ‘‘আমাদের বাড়িতেই ভাড়া থাকত অভিযুক্ত বাপি। রোজই মত্ত অবস্থায় বাড়ি ফিরে স্ত্রীর সঙ্গে ঝামেলা করত। সেই কারণে ওদের বাড়ি থেকে উঠিয়ে দিই কিছু দিন আগে। এর পরেই আমার স্ত্রীকে কুপ্রস্তাব দেয় বাপি। স্ত্রী তাতে রাজি না হওয়ায় এই ঘটনা ঘটিয়েছে ও।’’

শুক্রবার অভিযুক্তকে গ্রেফতারের পর বনগাঁ মহকুমা আদালতে হাজির করানো হয়। বাপিকে চার দিনের পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন বিচারক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Acid Attack Bagda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE