Advertisement
২৬ এপ্রিল ২০২৪
unnatural death

unnatural death: তরুণীর অস্বাভাবিক মৃত্যু, অভিযোগ মামার বিরুদ্ধে

তরুণীর বাবা প্রভাস মণ্ডলের অভিযোগ, ‘‘মেয়ে ফোনে জানিয়েছিল তাকে তার মামা অশোক বালা মারধর করত।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
হাবড়া শেষ আপডেট: ০৮ জুলাই ২০২১ ০৭:২১
Share: Save:

বছর উনিশের এক তরুণীর অস্বাভাবিক মৃত্যুতে মামার বিরুদ্ধে খুনের অভিযোগ উঠল। মঙ্গলবার হাবড়ার নগরথুবা এলাকায় তরুণীর মামার বাড়ি থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

তরুণীর বাবা প্রভাস মণ্ডলের অভিযোগ, ‘‘মেয়ে ফোনে জানিয়েছিল তাকে তার মামা অশোক বালা মারধর করত। অশোকই মেয়েকে মেরে গলায় দড়ি দিয়ে ঝুলিয়ে দিয়েছে।’’

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, হাবড়ার পায়রাগাছি এলাকার বাসিন্দা প্রভাসের সঙ্গে বিয়ে হয়েছিল নগরথুবার সুমিত্রার। তাঁদের এক ছেলে ও এক মেয়ে। পরবর্তী সময়ে প্রভাসের সঙ্গে সুমিত্রার বিবাহ বিচ্ছেদ হয়। সুমিত্রা ছেলেকে নিয়ে মুম্বাই চলে যান। মেয়ে প্রিয়া মামার বাড়িতে থাকত। দ্বাদশ শ্রেণিতে পড়ত।

পুলিশ জানিয়েছে, তরুণীর দেহটি ময়নাতদন্তের জন্য বারাসত জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। প্রয়োজনে খুনের ধারা যুক্ত করা হবে। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। প্রাথমিক তদন্তের পুলিশের অনুমান তরুণী আত্মহত্যা করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

unnatural death Habra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE