Advertisement
০১ মে ২০২৪
Attempt To Murder

অটো থেকে নামিয়ে এলোপাথাড়ি অস্ত্রের কোপ মিষ্টি ব্যবসায়ীকে! শরীরে পড়ল ৩০টি সেলাই

আক্রান্ত মিষ্টি ব্যবসায়ীর নাম সনাতন ঘোষ। তাঁর অভিযোগ, লাড্ডু নিয়ে তিনি যখন জয়নগর থানার বিলপাড়া মোড়ের কাছে এসেছেন, তখন আচমকা পথ আটকে দাঁড়ায় এক দুষ্কৃতী।

knife

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
জয়নগর শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২৩ ১৭:১৪
Share: Save:

অটো করে মুলদিয়া থেকে কামালগাজি যাচ্ছিলেন ব্যবসায়ী। হঠাৎ অটো ঘিরে দাঁড়ান এক জন। কিছু বুঝে ওঠার আগে অটো থেকে টেনে নামিয়ে ওই ব্যবসায়ীকে এলোপাথাড়ি অস্ত্রের কোপ মারে ওই দুষ্কৃতী। কোনও ক্রমে নিজেকে বাঁচিয়ে পালান আক্রান্ত। হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। শরীরে প্রায় ৩০টি সেলাই নিয়ে ওই ব্যবসায়ীর অভিযোগ, তাঁকে খুনের চেষ্টা করেছিল ওই ব্যক্তি। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে দক্ষিণ ২৪ পরগনার জয়নগর থানায়। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

আক্রান্ত ব্যবসায়ীর নাম সনাতন ঘোষ। বৃহস্পতিবার রাতে মুলদিয়া থেকে কামালগাজি যাচ্ছিলেন ওই মিষ্টি ব্যবসায়ী। তাঁর অভিযোগ, লাড্ডু নিয়ে তিনি যখন জয়নগর থানার বিলপাড়া মোড়ের কাছে এসেছেন, তখন আচমকা পথ আটকে দাঁড়ায় এক দুষ্কৃতী। কিছু বুঝে ওঠার আগেই ধারালো অস্ত্র দিয়ে তাঁর উপর চড়াও হন অভিযুক্ত। অটোচালক এবং সনাতনের চিৎকারে আশপাশের মানুষ বেরিয়ে এলে আক্রমণকারী পালিয়ে যায়। পরে সনাতনকে স্থানীয় একটি বেসরকারি স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

শুক্রবারেও ব্যবসায়ীর চোখে মুখে আতঙ্কের ছাপ। তিনি বলেন, ‘‘হঠাৎই আমার পথ আটকে দাঁড়ায় এক যুবক। কোথাও কিছু নেই, হঠাৎ আমাকে আক্রমণ করল। তার উদ্দেশ্য কী ছিল, কেন আক্রমণ করল, কিছুই জানি না।’’ পুলিশের কাছে এ নিয়ে অভিযোগ জানিয়েছে সনাতনের পরিবার। সনাতনের স্ত্রী মিঠু ঘোষ বলেন, ‘‘দোষী ব্যক্তির গ্রেফতারি এবং কঠোর শাস্তির দাবি করছি। এলোপাথাড়ি অস্ত্রের কোপে ওর সারা শরীরে প্রায় ৩০টি সেলাই পড়েছে। যে বা যারা এই ঘটনার সঙ্গে যুক্ত, তাদের তাড়াতাড়ি গ্রেফতার করুক পুলিশ।’’

অভিযোগ পেয়েই তদন্ত শুরু করেছে পুলিশ বলে জানিয়েছেন বারুইপুরের এসডিপিও অতীশ বিশ্বাস। তবে এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Attempt To Murder Crime jaynagar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE