Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ অক্টোবর ২০২১ ই-পেপার

Habra: বধূর চুল কেটে মারধরের অভিযোগ, হাবরায় আটক ১

নিজস্ব সংবাদদাতা
হাবরা ০৫ অগস্ট ২০২১ ২৩:১২


—নিজস্ব চিত্র।

বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে স্বামীকে খুন করার অভিযোগে এক বধূর চুল কেটে মারধর করা হয়েছে। উত্তর ২৪ পরগনা জেলার হাবরার গ্রামবাসীদের বিরুদ্ধে বৃহস্পতিবার এই অভিযোগ উঠল। ঘটনার খবর পেয়ে ওই বধূকে আহত অবস্থায় উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় এক জনকে আটক করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, পারিবারিক অশান্তির জন্য সম্প্রতি বাপেরবাড়িতে থাকতে শুরু করেন বিড়া বসিরহাটির বাসিন্দা সোমা মণ্ডল। এলাকার বাসিন্দা বৃন্দাবন মণ্ডলের সঙ্গে বিয়ে হয়েছিল ওই দম্পতির। তাঁদের একটি সাত বছরের সন্তানও রয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, বুধবার বৃন্দাবন কাজে বার হলেও অসুস্থ বোধ করায় বাড়ি ফিরে আসেন। শরীরে-বুকে-পেটে যন্ত্রণা হওয়ায় পরিবারের সদস্যরা তাঁকে প্রথমে হাবরা হাসপাতালে নিয়ে যান। তবে বৃন্দাবনের বুকে ও পেটে যন্ত্রণা বাড়তে থাকায় তাঁকে হাবরা হাসপাতাল থেকে কলকাতায় রেফার করা হয়। হাসপাতালে যাওয়ার পথে মারা যান বৃন্দাবন।

Advertisement

পুলিশ সূত্রে খবর, বৃন্দাবনের মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় বাসিন্দাদের রোষের মুখে পড়েন সোমা। এলাকার একাংশের অভিযোগ, স্থানীয় বাসিন্দা আশিস মণ্ডলের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে সোমার। সে কারণেই স্বামীকে কিছু খাইয়ে মেরে ফেলেছেন সোমা। ওই অভিযোগে সোমার উপর চড়াও হন স্থানীয়দের একাংশ। তাঁর চুল কেটে মারধর শুরু করেন তাঁরা।

খবর পেয়ে হাবড়া থানার পুলিশ গিয়ে এলাকাবাসীর হাত থেকে সোমাকে উদ্ধার করে। আহত অবস্থায় তাঁকে হাবরা হাসপাতালে প্রাথমিক নিয়ে গিয়ে চিকিৎসা করানো হয়। পুলিশ জানিয়েছে, ওই বধূর চুল কেটে মারধর করার অভিযোগে এক জন স্থানীয় বাসিন্দাকে আটক করা হয়েছে।

আরও পড়ুন

Advertisement