Advertisement
০৪ মে ২০২৪
Shoot out

বসিরহাটে গুলি করে খুন, আরও এক গুলিবিদ্ধ হাসপাতালে

রবিবার রাতে বসিরহাটের টাকি রোড এলাকায় আচমকা কয়েক রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। সেই গুলিতে ঘটনাস্থলেই মৃত্যু হয় শম্ভুনাথ গাইন নামে এক তরুণের।

One died and one injured by shootout at Basirhat

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বসিরহাট শেষ আপডেট: ১৭ জুলাই ২০২৩ ১২:০৫
Share: Save:

গুলি করে খুন বসিরহাটে। জখম হয়ে আরও এক জন চিকিৎসাধীন রয়েছেন হাসপাতালে। রবিবার রাতে এই হামলার ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার বসিরহাটে টাকি রোডের কাছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাস্থলেই মৃত্যু হয় শম্ভুনাথ গাইন (২৩) নামে এক তরুণের। ভব কিস্কু নামে আর এক জন জখম হন। তাঁকে প্রথমে নিয়ে যাওয়া হয় বসিরহাটে জেলা হাসপাতালে। পরে স্থানান্তরিত করানো হয়েছে কলকাতায়। সাংবাদিকদের আহত ভব বলেন, ‘‘বিয়েবাড়ি যাব বলে তৈরি হয়ে বাড়ির সামনের গলিতে দাঁড়িয়েছিলাম। সেই সময় আচমকা একটা ফটাস করে আওয়াজ হল। দেখলাম পেটটা জ্বালা করছে। তার পর দেখি, রক্ত বেরোচ্ছে। তার পর মাথায় কেউ এক জন জোরে মারল। আমি কাউকে চিনতে পারিনি। আমি দমদমে কেয়ারটেকারের কাজ করি। কোনও রাজনীতিই করি না।’’

ঘটনার তদন্তে নেমেছে বসিরহাট থানার পুলিশ। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, পুরনো শত্রুতার জেরেই খুন করা হয়েছে শম্ভুনাথকে। বসিরহাটের পুলিশ সুপার জবি থমাস কে গুলিতে মৃত্যুর কথা স্বীকার করেছেন। সেই সঙ্গে দু’জনকে গ্রেফতার করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shoot out Death Murder Basirhat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE