Advertisement
০৩ মে ২০২৪
Medical Student

আরজি করের মেডিক্যাল পড়ুয়ার মৃত্যু উত্তরাখণ্ডের ব্রহ্মতালে, ট্রেকিংয়ে গিয়ে ঘটল বিপত্তি

সহপাঠীদের সঙ্গে ট্রেকিংয়ে গিয়ে ঘটল বিপত্তি। হরিদ্বারের ব্রহ্মতাল এলাকায় মৃত্যু হল আরজি করের এক মেডিক্যাল পড়ুয়ার। গত বৃহস্পতিবার ঘটেছে এই ঘটনা।

মৃত সায়ন মণ্ডল।

মৃত সায়ন মণ্ডল। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাবরা শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২৩ ১৮:১০
Share: Save:

সহপাঠীদের সঙ্গে ট্রেকিংয়ে গিয়ে ঘটল বিপত্তি। হরিদ্বারের ব্রহ্মতাল এলাকায় মৃত্যু হল আরজি করের এক মেডিক্যাল পড়ুয়ার। গত বৃহস্পতিবার ঘটেছে এই ঘটনা। সেই খবর পৌঁছেছে ওই মেডিক্যাল পড়ুয়ার বাড়িতেও। তিনি উত্তর ২৪ পরগনার হাবরার কুমড়া গ্রাম পঞ্চায়েতের নবপল্লি এলাকার বাসিন্দা।

ওই মেডিক্যাল পড়ুয়ার নাম সায়ন মণ্ডল (২২)। তাঁর পরিবার সূত্রে জানা গিয়েছে, ব্রহ্মতাল এলাকায় অসুস্থ হয়ে পড়েছিলেন সায়ন। সেখান থেকে সায়নের বন্ধু এবং অন্যান্যরা মিলে তাঁকে উদ্ধার করে নীচে নামিয়ে আনেন। তাঁক ভর্তি করানো হয় হাসপাতালে। কিন্তু হাসপাতালেই তাঁর মৃত্যু হয়। সায়নের বাড়িতে এই ঘটনার খবর পৌঁছতেই কান্নায় ভেঙে পড়েছেন তাঁর পরিবারের লোকজন। বাড়িতে রয়েছেন সায়নের বাবা, মা এবং দাদা।

সায়নের জেঠতুতো দাদা অরূপ মণ্ডল বলেন, ‘‘যাদের সঙ্গে ও ট্রেকিংয়ে গিয়েছিল তারা ফোন করে আমাদের বিষয়টি জানায়। ওরা ১২ তারিখ রওনা দিয়েছিল হরিদ্বারের উদ্দেশে। হরিদ্বার থেকে ওরা ব্রহ্মতাল গিয়েছিল। সেখানে শ্বাসকষ্ট হয় ওর। ওকে স্ট্রেচারে করে নীচে নামানো হয়। কিন্তু হাসপাতালে মৃত্যু হয় ওর। কী ভাবে যে এমন ঘটে গেল তা কিছুতেই বুঝতে পারছি না। এটা মন থেকে মেনে নিতে পারছি না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Medical Student Death Haridwar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE