Advertisement
১১ মে ২০২৪
Teacher

Teacher: শিক্ষিকার করোনা ধরা পড়েছে, সেই আতঙ্কে আপাতত বন্ধ হল দেগঙ্গার স্কুল

বিদ্যালয় সূত্রে আরও জানা গিয়েছে শিক্ষিকার স্বামী এবং তাঁর পরিবারের কয়েক জন সদস্যও করোনায় আক্রান্ত।

করোনা আক্রান্ত শিক্ষিকা।

করোনা আক্রান্ত শিক্ষিকা। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
দেগঙ্গা শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২১ ১৮:৫৭
Share: Save:

শিক্ষিকার করোনা ধরা পড়েছে। তার জেরে আপাতত বন্ধ রাখা হল স্কুল। সোমবার সপ্তাহের শুরুতেই এমন ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার দেগঙ্গায়। এমন ঘটনায় সংক্রমণের আতঙ্ক ছড়িয়েছে অন্যান্য শিক্ষক শিক্ষিকা, কর্মী এবং পড়ুয়াদের মধ্যে।
দেগঙ্গার কার্তিকপুর আদর্শ উচ্চ বিদ্যাপীঠের এক শিক্ষিকা করোনা আক্রান্ত হয়েছেন। বিদ্যালয় সূত্রে এই খবর জানা গিয়েছে। ওই বিদ্যালয়ের শিক্ষক সঞ্জয়কুমার ঘোষ বলেন, ‘‘শুক্রবার ক্লাস করেছিলেন ওই শিক্ষিকা। রাতে তিনি বাড়ি ফিরে করোনার উপসর্গ টের পান। পর দিন পরীক্ষা করে জানতে পারেন, তাঁর করোনা হয়েছে। সেই কারণে আপাতত স্কুল বন্ধ রাখা হয়েছে। এ ছাড়া স্কুলে জীবাণুনাশক ছড়ানো হয়েছে। ওই শিক্ষিকা দু’টি টিকাই নিয়েছেন। মাস্ক পরে ক্লাস করেছেন। তার পরেও করোনা আক্রান্ত হওয়ায় স্কুলের ছাত্রছাত্রী এবং সহকর্মীদের মধ্যে আতঙ্ক তৈরি হয়েছে।’’

বিদ্যালয় সূত্রে আরও জানা গিয়েছে শিক্ষিকার স্বামী এবং তাঁর পরিবারের কয়েক জন সদস্যও করোনায় আক্রান্ত। স্যানিটাইজ করার পর স্কুল ফের খোলা হবে বলে আশা করছে পড়ুয়ারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Teacher corona school
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE