Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৩ ডিসেম্বর ২০২১ ই-পেপার

নামখানায় নাবালিকার বিয়ে আটকাল পুলিশ

নিজস্ব সংবাদদাতা
নামখানা ১৩ অক্টোবর ২০১৬ ০২:৩৫

ছেলেমেয়ের সম্পর্ক প্রায় এক বছরের। পরিবারও আপত্তি করেনি বিয়েতে। কিন্তু বিয়ের প্রাথমিক কথাবার্তাটুকু চলার খবর কানে পৌঁছতেই পুলিশের উদ্যোগে বন্ধ করা হল নাবালিকার বিয়ে। গ্রেফতার করা হয়েছে ছেলে, ছেলের বাবা এবং মেয়ের বাবাকে। বুধবার ঘটনাটি ঘটেছে নামখানায়।

কী ভাবে খবর পেল পুলি??

মঙ্গলবার বিকেলে নামখানার গ্রামের নবম শ্রেণির ওই ছাত্রী ভাইয়ের সঙ্গে বকখালিতে পুজোর মেলায় গিয়েছিল। মেলায় গিয়ে ওই ছাত্রী ভাইয়ের থেকে আলাদা হয়ে যায়। দিদিকে খুঁজে না পেয়ে তার ভাই সিভিক ভলান্টিয়ারদের কাছে যায়। তাঁরাই ওই নাবালিকাকে খুঁজে বের করেন। জানা যায়, মেয়েটি দেখা করেছিল প্রেমিকের সঙ্গে। বেঙ্গালুরুর কারখানায় কাজ করে ছেলেটি। দু’জনে পরিকল্পনা করেই মেলায় দেখা করেছিল। ওই রাতেই মেয়েটিকে তার পরিবারের হাতে তুলে দেয় পুলিশ।

Advertisement

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ঘটনার কথা জানতে পেরে ওই রাতেই ছেলের বাড়িতে বিয়ের প্রস্তাব নিয়ে হাজির হয় মেয়েটির পরিবার। নাবালিকার বিয়ের চেষ্টা চলছে জানতে পেরে বুধবার সকালে স্থানীয় একটি স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে নামখানা থানায় খবর দেওয়া হয়। পুলিশ বুধবার দুপুরে ওই নাবালিকাকে নিয়ে আসে। আপাতত তাকে লক্ষ্মীকান্তপুরের হোমে পাঠানো হয়েছে।

স্বেচ্ছাসেবী সংস্থাটির কর্তা প্রণয় দোলুই জানান, বিয়ের কথাবার্তা এগিয়েছিল নাবালিকা মেয়েটির। তবে পুলিশের চেষ্টায় তা আটকানো গিয়েছে।

আরও পড়ুন

Advertisement