Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bomb Blast Case

তৃণমূলের পার্টি অফিসের পিছনে বোমা বিস্ফোরণ! আঙুল উড়ল কিশোরের, তীব্র উত্তেজনা দেগঙ্গায়

রবিবার ১৩ বছরের আরমান পার্টি অফিসের পিছনে আমবাগানে খেলছিল। সেখানে একটি পরিত্যক্ত ব্যাগ পড়েছিল। তার মধ্যে কী রয়েছে, কৌতূহলবশত খুলে দেখে ওই কিশোর।

bomb recovered

উদ্ধার হওয়া বোমা। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
দেগঙ্গা শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২৩ ১৩:১৯
Share: Save:

তৃণমূলের দলীয় কার্যালয়ের পিছনে আচমকা ঘটল বিস্ফোরণ। কেঁপে উঠল এলাকা। আবারও খেলতে গিয়ে বোমা বিস্ফোরণে জখম হল নাবালক। এই ঘটনায় জোর উত্তেজনা উত্তর ২৪ পরগনার দেগঙ্গার কলসুর গ্রাম পঞ্চায়েতের শেখের মোড় এলাকায়। শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতর।

স্থানীয় সূত্রে খবর, জখম কিশোরের নাম আরমান গাজি। তাকে উদ্ধার করে দেগঙ্গার বিশ্বনাথপুর হাসপাতালে ভর্তি করানো হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, রবিবার ১৩ বছরের আরমান পার্টি অফিসের পিছনে আমবাগানে খেলছিল। সেখানে একটি পরিত্যক্ত ব্যাগ পড়েছিল। তার মধ্যে কী রয়েছে, কৌতূহলবশত খুলে দেখে ওই কিশোর। বল মনে করে গোলাকার বস্তুগুলো টেনে বার করে আনে সে। আর তখনই বিস্ফোরণ ঘটে। আরমানের একটি হাতের আঙুল উড়ে গিয়েছে। বাঁ হাতে চোট পেয়েছে।

বিকট আওয়াজ শুনে এলাকার কয়েক জন ছুটে আসেন। উদ্ধার করা হয় আরমানকে। খবর দেওয়া হয় দেগঙ্গা থানার পুলিশকেও। পরে ঘটনাস্থলে যান দেগঙ্গা থানা ও চাকলা ফাঁড়ির পুলিশ আধিকারিকরা। এ পর্যন্ত ওই ব্যাগের মধ্যে তিনটি তাজা বোমা পেয়েছে পুলিশ। বোমাগুলি উদ্ধার করার জন্য বম্ব স্কোয়াডকে করার খবর দেওয়া হয়েছে।

বিস্ফোরণ প্রসঙ্গে স্থানীয় পঞ্চায়েত সদস্য তৃণমূল নেতা শাহাবুল সর্দার বলেন, ‘‘সামনে লোকসভা নির্বাচন রয়েছে। তৃণমূল কংগ্রেসকে বদনাম করতে আইএসএফ এবং বিজেপি চক্রান্ত করে বাগানের মধ্যে এ ভাবে বোমা রেখে গিয়েছে।’’ পাল্টা বিজেপির কটাক্ষ, ‘‘এ ভাবে পুরো বাংলাকে বিস্ফোরকের উপর বসিয়ে রেখেছে তৃণমূল। সাধারণ মানুষের কোনও সুরক্ষা নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bomb Blast Case injured Deganga TMC BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE