Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Train cancel

শিয়ালদহ মেন শাখায় বাতিল একাধিক ট্রেন, ব্যান্ডেল শাখায় চলছে অতিরিক্ত জোড়া ট্রেন

পাওয়ার ব্লক থাকার কারণে শিয়ালদহ-লালগোলা ০৩১১৫ আপ ইএমইউ ট্রেনটি রানাঘাটেই তার যাত্রা শেষ করবে। একই ভাবে ০৩১৯৮ ডাউন ইএমইউ ট্রেনটি রানাঘাট থেকে ছাড়বে।

train

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কৃষ্ণনগর শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২৩ ১১:৫৫
Share: Save:

লালগোলা-শিয়ালদহ শাখায় সব মিলিয়ে ৬টি ট্রেন বাতিল রবিবার। মুর্শিদাবাদের বেলডাঙা এবং রেজিনগরের মধ্যে ট্র্যাফিক এবং পাওয়ার ব্লক থাকার জন্য আপ এবং ডাউন ট্রেন মিলিয়ে মোট তিন জোড়া ট্রেন বাতিল করেছে পূর্ব রেলের শিয়ালদহ ডিভিশন। সেই সঙ্গে বেশ কিছু ট্রেনের যাত্রাপথ সংক্ষিপ্ত করা হয়েছে। একই কারণে গত রবিবারেও ট্রেন চলাচল না করায় নাকাল হতে হয়েছিলেন যাত্রীদের। বহরমপুরে বিকেল ৫টা লালগোলা যাওয়ার ০৩১৮৩ আপ এবং বহরমপুরে সকাল ১০টা ২৬ মিনিটে শিয়ালদহ যাওয়ার ০৩১৯০ ডাউন ট্রেন বাতিল হয়েছে। একই ভাবে লালগোলা থেকে কলকাতা যাওয়ার ০৩১৯৪ ডাউন মেমু ট্রেনের সঙ্গে বাতিল হয়েছে কলকাতা থেকে লালগোলা যাওয়ার ০৩১৯৩ আপ মেমু ট্রেন।

কলকাতা যাওয়ার ডাউন ট্রেন বহরমপুর থেকে ছাড়ে সকাল ৯টা ২৫ মিনিটে। কলকাতা থেকে সন্ধ্যা ৬টা ৫ মিনিটে বহরমপুরে পৌঁছয় আপ ০৩১৯৩ ট্রেনটি। আপ এবং ডাউন মিলিয়ে আরও দু’টি ইএমইউ ট্রেন ০৩১৪৩ আপ এবং ৩১৭৬৮ ডাউন ট্রেনও বাতিল হয়েছে। ট্রেন দু’টি লালগোলা থেকে রানাঘাট এবং রানাঘাট থেকে লালগোলা পর্যন্ত দৈনিক যাতায়াত করে। এ ছাড়া, আপ হাজারদুয়ারি এক্সপ্রেস (১৩১১৩), ৩১৮৮৬১ কৃষ্ণনগর থেকে লালগোলা যাওয়ার, রানাঘাট থেকে লালগোলা যাওয়ার ট্রেনগুলি রবিবার পলাশি পর্যন্ত যাতায়াত করবে। লালগোলা যাবে না। আবার রানাঘাট থেকে সকাল ৯টা ২২মিনিটে যে ৩১৭৭৩ আপ মেমু ট্রেনটি ছাড়ে সেটি পলাশিতে এসেই থেমে যাবে। অন্যান্য দিন ট্রেনটি পলাশিতে ১০টা ৫০ মিনিটে পৌঁছয়। পলাশি থেকে আবার ১১টা ১৫ মিনিটে রানাঘাটের উদ্দেশ্যে ছেড়ে যাবে শুধু রবিবার।

পাওয়ার ব্লক থাকার কারণে শিয়ালদহ-লালগোলা ০৩১১৫ আপ ইএমউ ট্রেনটি রানাঘাটেই তার যাত্রা শেষ করবে। একই ভাবে ০৩১৯৮ ডাউন ইএমউ ট্রেনটি রানাঘাট থেকে ছাড়বে। তবে কখন সেটি রানাঘাট থেকে ছাড়বে তা জানায়নি রেল। একইভাবে মেমু ০৩১৯৬ ডাউন লালগোলা প্যাসেঞ্জার ট্রেনটি রানাঘাট থেকে ছাড়বে। অন্য দিকে, ব্যান্ডেল-কাটোয়া শাখায় ২৭ এবং ২৮ নভেম্বর রাসযাত্রা উপলক্ষে স্পেশাল একজোড়া স্পেশাল ট্রেন দেওয়া হয়েছে। কাটোয়া এবং ব্যান্ডেলের মধ্যে স্টেশন এবং হল স্টেশনগুলো সমস্ত স্টেশনে থামবে ট্রেনগুলি। রাসযাত্রার দু’দিন কাটোয়া থেকে বিকেল ৪টা ২০ মিনিটে ছাড়বে। ব্যান্ডেল পৌঁছবে ৬টা ২০ মিনিটে। অন্য দিকে, একই ট্রেন আপ লাইনে ব্যান্ডেল থেকে যাত্রা করে সন্ধের সাড়ে ৬টায় পৌঁছবে কাটোয়ায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Train cancel train Sealdah Lalgola Rail
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE