Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Accidental Death

পেটের উপর দিয়ে চলে গেল গাড়ি! মহিলা যাত্রী প্রাণ হারালেন দুই অটোর রেষারেষিতে, উত্তেজনা

উত্তেজিত জনতা রাস্তায় গাছের গুঁড়ি ফেলে রাস্তা অবরোধ করেন। বেপরোয়া ভাবে চলা ওই অটোটিকে রাস্তার পাশের পুকুরে ফেলে দেন তাঁরা।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ভাঙড়  শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২৪ ১৬:১৭
Share: Save:

দুই অটোর রেষারেষিতে প্রাণ হারালেন এক মহিলা যাত্রী। শনিবার এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়াল দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ে। পুলিশ সূত্রে খবর, মৃতার নাম মামনি বিবি।

শাকশহর অঞ্চলের ডালাপুকুর এলাকার বাসিন্দা মামনি ভোজেরহাট থেকে পাকাপোল বাজার আসছিলেন অটোতে। ওই অটোতে তাঁর কয়েক জন আত্মীয়ও ছিলেন। অভিযোগ বাসন্তী হাইওয়েতে চরিশ্বর এলাকায় একটি অটো আর একটি অটোকে ওভারটেক করতে গিয়ে উল্টো দিক থেকে আসা একটি গাড়িকে ধাক্কা মেরে রাস্তায় উল্টে যায়। ওই গাড়িটির চাকা মহিলার পেটের উপর দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় মামনির। অন্য যাত্রীরাও আহত হন।

এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। উত্তেজিত জনতা রাস্তায় গাছের গুঁড়ি ফেলে রাস্তা অবরোধ করে। বেপরোয়া ভাবে চলা ওই অটোটিকে রাস্তার পাশের পুকুরে ফেলে দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কলকাতা পুলিশের পোলেরহাট থানার পুলিশ। বেশ কিছু ক্ষণ পর পরিস্থিতি স্বাভাবিক হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bhangar Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE