Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

বারুইপুরে জমি থেকে মিলল কঙ্কাল, চাঞ্চল্য

তদন্তকারীরা জানিয়েছেন, কঙ্কালের থেকে কিছুটা দূরে পড়েছিল শাঁখা, কাদামাখা একটি ব্যাগ এবং ছাতা। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে মদের বোতল এবং ক্যাম্

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৯ ডিসেম্বর ২০২০ ০২:৩৫
জমিতে পড়ে হাড়গোড়। সোমবার, বারুইপুরে। —নিজস্ব চিত্র

জমিতে পড়ে হাড়গোড়। সোমবার, বারুইপুরে। —নিজস্ব চিত্র

পুকুরের ধারে পরিত্যক্ত জমি থেকে উদ্ধার হল কঙ্কাল ও হাড়গোড়। সোমবার বারুইপুরের রামনগরের শনিবটতলা এলাকায় ওই ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়ায়। তদন্তকারীরা জানিয়েছেন, কঙ্কালের থেকে কিছুটা দূরে পড়েছিল শাঁখা, কাদামাখা একটি ব্যাগ এবং ছাতা। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে মদের বোতল এবং ক্যাম্বিস বলও।

পুলিশ জানিয়েছে, এ দিন স্থানীয় বাসিন্দারা ওই জমিতে ছাগল চরাতে গিয়ে কঙ্কাল পড়ে থাকতে দেখেন। তাঁরাই খবর দেন থানায়। ঘটনাস্থলে আসেন বারুইপুরের মহকুমা শাসক এবং থানার আইসি। ওই জমিটির এক দিক পাঁচিল দিয়ে ঘেরা হলেও অন্য দিকটি অরক্ষিত। কিছু দূরেই রয়েছে একটি মন্দির।

উদ্ধার হওয়া হাড়গোড় এবং কঙ্কাল ফরেন্সিক পরীক্ষায় পাঠিয়েছে পুলিশ। তদন্তকারীদের অনুমান, বাইরে থেকে সেগুলি এনে এখানে কেউ ফেলে গিয়েছে। স্থানীয় সূত্রের খবর, পরিত্যক্ত ওই জমিটির পাশে আনাজের বাগান রয়েছে। সেখানে রোজ চাষবাস হয়। জমির মালিক থাকেন কলকাতায়। এ দিন তিনি জমি দেখতে এসে কঙ্কাল পড়ে থাকতে দেখেন। কিন্তু সেখানে শাঁখা, ব্যাগ বা ছাতা কী ভাবে এল, তা নিয়ে ধন্দে তদন্তকারীরা।

Advertisement

আরও পড়ুন

Advertisement