Advertisement
০৩ মে ২০২৪
Tiger

সুন্দরবনের জঙ্গলে আবার বাঘের কবলে মৎস্যজীবী, কাঁকড়া ধরতে গিয়ে নিখোঁজ তরুণ

মৃত্যুঞ্জয় শনিবার সকালে সঙ্গীদের সঙ্গে মাছ, কাঁকড়া ধরতে বেরিয়েছিলেন। তার পর আর খোঁজ মেলেনি তাঁর। ইতিমধ্যেই এ বিষয়ে বন দফতরকে জানিয়েছেন মৃত্যুঞ্জয়ের সঙ্গীরা।

image of tiger

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সুন্দরবন  শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২৩ ১৩:২৯
Share: Save:

আবার সুন্দরবনের জঙ্গলে মাছ, কাঁকড়া ধরতে গিয়ে বাঘের কবলে পড়লেন এক মৎস্যজীবী। শনিবার বিকেলে ঘটনাটি ঘটেছে সুন্দরবনের নেতিধোপানির কাছে পিরখালির জঙ্গলে। নদীর চরে কাঁকড়া ধরার সময় ওই তরুণকে তুলে নিয়ে গেল বাঘ।

বন দফতর সূত্রে জানা গিয়েছে, ওই মৎস্যজীবীর নাম মৃত্যুঞ্জয় সুতার। বয়স ২৮ বছর। ঝড়খালির আশ্রম পাড়ার বাসিন্দা তিনি। মৃত্যুঞ্জয় শনিবার সকালে সঙ্গীদের সঙ্গে মাছ, কাঁকড়া ধরতে বেরিয়েছিলেন। তার পর আর খোঁজ মেলেনি তাঁর। ইতিমধ্যেই এ বিষয়ে বন দফতরকে জানিয়েছেন মৃত্যুঞ্জয়ের সঙ্গীরা। খোঁজ শুরু করেছে বন দফতর।

এই ঘটনায় এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। ঠিক এক দিন আগে ঝড়খালির আরও এক মৎস্যজীবী সুশান্ত প্রামাণিক বাঘের হানায় প্রাণ হারান। সঙ্গীরা বাঘের সঙ্গে রীতিমতো লড়াই করে তাঁর দেহ ছিনিয়ে আনেন। তবে মৃত্যুঞ্জয়কে ফিরিয়ে আনতে পারেননি তাঁর সঙ্গীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tiger Sundarban
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE