Advertisement
২৭ এপ্রিল ২০২৪
TMC

TMC: নেতাদের ছবিতে ব্যবহার করা যাবে না মমতা-অভিষেকের ছবি, সিদ্ধান্ত বনগাঁ তৃণমূল কংগ্রেসের

একই সঙ্গে যাঁরা তৃণমূল কংগ্রেস করবেন তাঁদের আলাদা করে কার্ড তৈরি করা হবে বলেও গোপাল এই দিন জানিয়েছেন ।

গোবরডাঙ্গা টাউন হলে বনগাঁ তৃণমূল কংগ্রেসের দলীয় সভাপতি গোপাল শেঠ।

গোবরডাঙ্গা টাউন হলে বনগাঁ তৃণমূল কংগ্রেসের দলীয় সভাপতি গোপাল শেঠ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বনগাঁ শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২২ ০৩:৫৪
Share: Save:

মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে নিজেদের ছবি ব্যবহার করতে পারবেন না নেতারা। এমনই সিদ্ধান্ত গ্রহণ করল বনগাঁ সাংগঠনিক তৃণমূল কংগ্রেস। পাশাপাশি তৃণমূল কংগ্রেসের মেম্বারশিপ কার্ড তৈরি করা হবে বলেও জানালেন বনগাঁ তৃণমূল জেলা সভাপতি গোপাল শেঠ।

রবিবার গোবরডাঙ্গা টাউন হলে বনগাঁ তৃণমূল কংগ্রেসের বৈঠক শেষে দলীয় সভাপতি গোপাল জানান, এখন থেকে নিজেদের ছবির সঙ্গে মুখ্যমন্ত্রী ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি ব্যবহার করতে পারবেন না তৃণমূল নেতারা। শুধু নির্বাচনের সময় প্রার্থী পরিচিতির জন্য ছবি ব্যবহার করা যেতে পারে বলেও স্পষ্ট করেন তিনি। একই সঙ্গে যাঁরা তৃণমূল কংগ্রেস করবেন তাঁদের আলাদা করে কার্ড তৈরি করা হবে বলেও তিনি এই দিন জানিয়েছেন । তৃণমূল কংগ্রেসের দলীয় কার্ড তাদের বিভিন্ন সরকারি কাজের ক্ষেত্রে সুবিধা হবে বলেও জানান সভাপতি ।

বনগাঁ সাংগঠনিক জেলার বিভিন্ন জায়গায় বেশকিছু তৃণমূল নেতারা তাঁদের ছবির সঙ্গে মুখ্যমন্ত্রী এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি দিয়ে পোস্টার বানান। সেই পোস্টারের ফলে মানুষের কাছে ভুল বার্তা যাচ্ছে। সেই কারণেই এহেন সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলেই তৃণমূলের দলীয় সূত্রে জানা গিয়েছে।

তবে বিজেপি নেতা দেবদাস মণ্ডলের বলেন, ‘‘এখন তৃণমূল অন্যভাবে কাটমানি খাচ্ছে। কার্ড হয়ে গেলে কার্ড দেখিয়ে কাটমানি খাবে। এটা ওদের দলীয় ব্যাপার।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC poster leader bongaon
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE