Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Murder

Murder: বিরাটিতে পর পর গুলিতে খুন তৃণমূলকর্মী, অভিযুক্ত স্থানীয় বিজেপি কর্মী

তৃণমূলের অভিযোগ, দু’টি বাইকে করে আসা বেশ কয়েক জন বিজেপি আশ্রিত দুষ্কৃতী শুভ্রজিৎকে লক্ষ্য করে গুলি চালায়।

ঘটনাস্থলে পুলিশ।

ঘটনাস্থলে পুলিশ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বিরাটি শেষ আপডেট: ২২ জুলাই ২০২১ ০৯:৫৩
Share: Save:

শহিদ দিবসের উদ্‌যাপনের রেশ কাটতে না কাটতেই গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হল এক তৃণমূলকর্মীর। উত্তর ২৪ পরগনার বিরাটিতে বুধবার রাতে ঘটেছে এই ঘটনা। মৃতের নাম শুভ্রজিৎ দত্ত (৩৯)। ঘটনায় অভিযোগের তির স্থানীয় এক বিজেপি কর্মীর বিরুদ্ধে।

স্থানীয় সূত্রে খবর, বুধবার রাত সাড়ে ১০টা নাগাদ বিরাটির বণিক মোড়ে তৃণমূলের দলীয় কার্যালয় থেকে বাড়ি ফিরছিলেন শুভ্রজিৎ। তৃণমূলের অভিযোগ, দু’টি বাইকে করে আসা বেশ কয়েক জন বিজেপি আশ্রিত দুষ্কৃতী তখন শুভ্রজিৎকে লক্ষ্য করে গুলি চালায়। গুলির আঘাতে ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন শুভ্রজিৎ। স্থানীয়রা শুভ্রজিৎকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে ঘটনাস্থলে আসে নিমতা থানার পুলিশ। ঘটনা নিয়ে পুলিশে লিখিত অভিযোগ দায়ের করেছেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

ব্যক্তিগত শত্রুতা না রাজনৈতিক— কী কারণে এই খুন তা নিয়ে তদন্ত শুরু করেছে নিমতা থানার পুলিশ। মৃতের মা রেখা দত্তের অভিযোগ, বাবুলাল নামের এক ব্যক্তি তাঁর ছেলেকে খুন করেছে। বাবুলালের কাছ থেকে শুভ্রজিৎ ব্যবসায়িক কারণে টাকা পেত বলেও জানিয়েছেন তিনি। উত্তর দমদমের তৃণমূল নেতা বিধান বিশ্বাসের অভিযোগ, ‘‘বাবুলাল সক্রিয় বিজেপি কর্মী। তাঁর দলবলই শুভ্রজিৎকে খুন করেছে।’’ যদিও তাঁদের দিকে ওঠা অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। এলাকায় শান্তিশৃঙ্খলা বজায় রাখতে রাত থেকেই মোতায়েন রয়েছে পুলিশ বাহিনী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder TMC workers Birati
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE