Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
24 Parganas

Crime: সোনা লুঠেরাদের ধরতে গিয়ে সোনারপুরে পুলিশ আক্রান্ত, গ্রেফতার দুই ভাই

অভিযুক্তরা পুলিশকে লক্ষ্য করে ইট ও পাথর ছুড়তে থাকে বলে অভিযোগ। ইটের ঘায়ে জখম হন বেশ কয়েক জন পুলিশ কর্মী।

উত্তরপ্রদেশ ও সোনারপুর পুলিশের যৌথ অভিযানে গ্রেফতার দুই দুষ্কৃতী।

উত্তরপ্রদেশ ও সোনারপুর পুলিশের যৌথ অভিযানে গ্রেফতার দুই দুষ্কৃতী। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সোনারপুর শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২২ ০১:২৭
Share: Save:

উত্তরপ্রদেশে সোনা লুঠের একটি ঘটনার মূল অভিযুক্তকে গ্রেফতার করতে গিয়ে আক্রান্ত হল পুলিশ। শুক্রবার ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার রাজপুর সোনারপুর পুরসভার ১২ নম্বর ওয়ার্ডে। ঘটনায় বেশ কয়েকজন পুলিশকর্মী আহত হয়েছেন বলে খবর। পরে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে গিয়ে অভিযুক্তদের গ্রেফতার করে। পুলিশ জানিয়েছে, ধৃতদের নাম নরেন্দ্র যাদব ও অরুণ যাদব।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ২০২১ সালের ১৭ জুলাই উত্তরপ্রদেশের কমলানগর থানা এলাকার একটি গোল্ড লোন সংস্থার অফিস থেকে ১৯ কেজি সোনা লুঠ করে চম্পট দেন দুই ভাই নরেন্দ্র যাদব ও অরুন যাদব। ঘটনার পর থেকেই পলাতক ছিলেন তাঁরা। গত মাস চারেক আগে রাজপুর সোনারপুর পুরসভার ২১ নম্বর ওয়ার্ডে একটি বাড়ি ভাড়া নেন দুই ভাই। সঙ্গে থাকতেন তাঁদের মা রাজকুমারী যাদবও।

শুক্রবার উত্তরপ্রদেশ পুলিশ অভিযুক্তদের পাকড়াও করতে আসে সোনারপুরে। সোনারপুর থানার পুলিশকে সঙ্গে নিয়ে ২১ নম্বর ওয়ার্ডের ভাড়াবাড়িতে হানা দেয় তারা। সেই সময় অভিযুক্তরা পুলিশকে লক্ষ্য করে ইট ও পাথর ছুড়তে থাকে বলে অভিযোগ। ইটের ঘায়ে জখম হন বেশ কয়েক জন পুলিশকর্মী। এর পর বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে গিয়ে দু'জনকে গ্রেফতার করে। ধৃতদের ভাড়াভাড়ি তল্লাশি করে প্রায় তিন কেজির বেশি সোনা উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, ধৃতদের নামে উত্তরপ্রদেশের বিভিন্ন থানায় ৩০টির বেশি লুঠ, খুন ও গুলি চালানোর মামলা রয়েছে। শুক্রবার তাঁদের বারুইপুর মহকুমা আদালতে পেশ করা হলে ধৃতদের ট্রানজিট রিমান্ডের নির্দেশ দেন বিচারক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE