Advertisement
১৬ জুলাই ২০২৪
baduria

কংক্রিটের স্ল্যাব ভেঙে মৃত্যু হল দুই বালকের

গ্রামবাসীরা জানালেন, যে স্ল্যাবটি ভেঙেছে, তা বছরখানেক আগে তৈরি হয়েছিল। এ দিন বেলা সাড়ে ৩টে নাগাদ ওই চত্বরে খেলা করছিল কয়েকটি ছেলে। কয়েকজন স্ল্যাবের উপরে ওঠে।

পাশে-আছি: মৃতের বাড়িতে বিধায়ক। নিজস্ব চিত্র

পাশে-আছি: মৃতের বাড়িতে বিধায়ক। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
বাদুড়িয়া শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২২ ১০:০৩
Share: Save:

ইদগাহের পাঁচিলের উপরের অংশের কংক্রিটের স্ল্যাব ভেঙে মৃত্যু হল দুই বালকের। জখম হয়েছে আরও তিন কিশোর। বুধবার ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বাদুড়িয়া পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডের খোড়গাছি গ্রামে। পুলিশ জানায়, মৃতের নাম আসিফ সর্দার (৭) এবং সাকিবুল গাজি (৯)। দেহ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

গ্রামবাসীরা জানালেন, যে স্ল্যাবটি ভেঙেছে, তা বছরখানেক আগে তৈরি হয়েছিল। এ দিন বেলা সাড়ে ৩টে নাগাদ ওই চত্বরে খেলা করছিল কয়েকটি ছেলে। কয়েকজন স্ল্যাবের উপরে ওঠে। আচমকাই সেটি ভেঙে মাথায় পড়ে কয়েকজনের।

শব্দ শুনে আশপাশের লোকজন চলে আসেন। তাঁরাই কংক্রিটের টুকরো সরিয়ে সকলকে বের করেন। ঘটনাস্থলে সাকিবুলের মৃত্যু হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যায় আসিফ।

খবর পেয়ে রাতে গ্রামে যানস্থানীয় বিধায়ক আব্দুর রহিম দিলু। তিনি বলেন, ‘‘ছেলেরা পেয়ারা পাড়তে স্ল্যাবের উপরে উঠেছিল। তাতেই এই বিপত্তি। আমরাসব রকম সাহায্য নিয়ে মৃতদের পরিবারের পাশে আছি। সরকারি ভাবে কিছু করা যায় কি না, তা-ওদেখা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

baduria Wall Collapse Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE