Advertisement
১৯ মে ২০২৪
Gangrape Case in Kultali

নাবালিকা গণধর্ষণের অভিযোগ কুলতলিতে, গ্রেফতার এক নাবালক-সহ দুই

স্থানীয় সূত্রে খবর, কুলতলিতে দিদির বাড়ির কাছে মায়ের সঙ্গে মেলায় গিয়েছিল নাবালিকা। অভিযোগ, মেলা থেকে রাতে একা বাড়ি ফেরার পথে তাকে জোর করে ফাঁকা জায়গায় নিয়ে গিয়ে গণধর্ষণ করা হয়।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কুলতলি শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৩ ১০:৪৬
Share: Save:

নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ উঠল দক্ষিণ ২৪ পরগনার কুলতলিতে। এই ঘটনায় বৃহস্পতিবার রাতে এক নাবালক-সহ দু’জনকে গ্রেফতার করা হয়েছে। বারুইপুরের এসডিও অতীশ বিশ্বাস জানান, ধৃত শুক্রবার বারুইপুর মহকুমা আদালতে হাজির করানো হবে।

স্থানীয় সূত্রে খবর, কুলতলিতে দিদির বাড়ির কাছে মায়ের সঙ্গে মেলায় গিয়েছিল নাবালিকা। অভিযোগ, মেলা থেকে রাতে একা বাড়ি ফেরার পথে তাকে জোর করে ফাঁকা জায়গায় নিয়ে গিয়ে গণধর্ষণ করা হয়। তার পর সেখানেই নাবালিকাকে ফেলে রেখে পালিয়ে যায় অভিযুক্তরা। স্থানীয় এক বাসিন্দা মেয়েটিকে পড়ে থাকতে দেখে বাড়িতে খবর দেন। পরিবারের লোক এসে নাবালিকাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

নাবালিকার পরিবার কুলতলি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে আব্দুল মোল্লা ও এক নাবালককে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, নাবালিকার শারীরিক পরীক্ষা করা হয়েছে। তার গোপন জবানবন্দির জন্য বারুইপুর মহকুমা আদালতে আবেদন করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gangrape Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE