Advertisement
১৯ মে ২০২৪
Beaten for stealing children

বাড়িতে ঢুকে শিশু চুরি! সন্দেহের বশে দুই মহিলাকে গাছে বেঁধে মারের অভিযোগ বনগাঁয়

বাড়ি ফাঁকা দেখে শিশু চুরি! সন্দেহের বশে দুই মহিলাকে গাছে বেঁধে বেধড়ক মারধরের অভিযোগ উঠল উত্তর ২৪ পরগনায়। রবিবার গোপালনগর থানার গাজিপুর এলাকায় ঘটনাটি ঘটে।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বনগাঁ শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৩ ১৩:৩৯
Share: Save:

বাড়ি ফাঁকা দেখে শিশু চুরি! সন্দেহের বশে দুই মহিলাকে গাছে বেঁধে বেধড়ক মারধরের অভিযোগ উঠল উত্তর ২৪ পরগনায়। রবিবার গোপালনগর থানার গাজিপুর এলাকায় ঘটনাটি ঘটে। দুই মহিলাকে মারধরের একটি ভিডিয়োও প্রকাশ্যে এসেছে। যদিও সেই ভিডিয়োর সত্যতা আনন্দবাজার অনলাইন যাচাই করেনি। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মারধরের পর দুই মহিলাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। পুলিশ জানিয়েছে, দুই মহিলার নাম মৌসুম সিংহ এবং সাবানা সিংহ। তাঁরা পশ্চিম মেদিনীপুরের গড়বেতার বাসিন্দা।

স্থানীয় সূত্রে খবর, এলাকার বাসিন্দা সুশান্ত মণ্ডলের বাড়িতে শিশু চুরি করতে গিয়ে ধরা পড়েছেন ওই দুই অপরিচিত মহিলা। অভিযোগ, বাড়ির তালা খোলার চেষ্টা করছিলেন তাঁরা। তাঁদের সঙ্গে দুই শিশুও ছিল। দু’জনকে বাড়ির তালা খোলার চেষ্টা করতে দেখেই সন্দেহ হয় এলাকাবাসীর। দরজার সামনে তাঁরা কী করছিলেন, তা জানতে চাওয়া হয়। কিন্তু সদুত্তর না মেলায় চোর সন্দেহে দুই মহিলাকে আটকে রেখে মারধর করা হয় বলে অভিযোগ উঠেছে।

খবর পেয়ে ঘটনাস্থলে এসে দুই মহিলাকে উদ্ধার করে পুলিশ। পুলিশ সূত্রে খবর, থানায় নিয়ে গিয়ে তাঁদের গ্রেফতারও করা হয়েছে। তাঁদের সঙ্গে থাকা দুই শিশুকে হোমে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bangaon
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE