Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Body Found in Sonarpur

সোনারপুরে সেপটিক ট্যাঙ্ক থেকে উদ্ধার যুবতীর দেহ, চেনেন না বলছেন স্থানীয়রা, ঘটনার তদন্তে পুলিশ

স্থানীয়রা জানিয়েছেন, যাঁর দেহ উদ্ধার হয়েছে, তিনি এলাকার বাসিন্দা নন। ওই যুবতীর দেহ কী ভাবে ওই এলাকায় এল, তাঁকে খুন করা হয়েছে কি না— এই সবই খতিয়ে দেখছে পুলিশ।

Unknown person’s body found from a septic tank in Sonarpur, police started probe

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সোনারপুর শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২৩ ১৮:৫০
Share: Save:

দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরে সেপটিক ট্যাঙ্ক থেকে অজ্ঞাতপরিচয় এক যুবতীর দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়াল এলাকায়। ঘটনাটি ঘটেছে সোনারপুর থানা এলাকার কুস্তিয়ায়। ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে সোনারপুর থানার পুলিশ। সেটিকে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তবে স্থানীয়রা জানিয়েছেন, যাঁর দেহ উদ্ধার হয়েছে, তিনি এলাকার বাসিন্দা নন। ওই যুবতী অপরিচিত বলেও দাবি করেছেন তাঁরা। ওই যুবতীর দেহ কী ভাবে ওই এলাকায় এল, তাঁকে খুন করা হয়েছে কি না— এই সবই খতিয়ে দেখছে পুলিশ।

সোনারপুরের কুস্তিয়ায় নির্মীয়মাণ একটি বাড়ির সেপটিক ট্যাঙ্ক থেকে দেহটি উদ্ধার করা হয়। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, ওই বাড়িতে কেউ বসবাস করতেন না। কেউ না থাকায় সেপটিক ট্যাঙ্কে ঢাকনা দেওয়া ছিল না বলে জানা গিয়েছে। বৃহস্পতিবার বিকেলে পাড়ার বাচ্চারা খেলা করতে করতে ওই বাড়ির দিকে যায়। স্থানীয় এক বাসিন্দা জানিয়েছেন, পচা গন্ধ পেয়ে তারা সামনে এগিয়ে দেখে বিবস্ত্র অবস্থায় ওই যুবতীর দেহ পড়ে রয়েছে। তারা বাড়ির বড়দের কাছে বিষয়টি জানানোর পর খবর যায় সোনারপুর থানায়। ইতিমধ্যে নির্মীয়মাণ বাড়ির মালিককে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদেহে পচন ধরতে শুরু করেছিল। যা থেকে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে দিন দুয়েক আগেই দেহটি ওখানে নিয়ে এসে ফেলা হয়। এই ঘটনায় স্থানীয় বাসিন্দা-সহ একাধিক ব্যক্তিকে ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। নির্মীয়মাণ বাড়ির মালিককেও ডেকে পাঠানো হয়েছে। তবে এখনও পর্যন্ত কিনারা হয়নি রহস্যের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sonarpur Septic Tank police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE