Advertisement
০৬ মে ২০২৪
Villagers stopped renovation work

নিম্নমানের সামগ্রী দিয়ে রাস্তা, কাজ বন্ধ করালেন গ্রামবাসীরা

এলাকার বাসিন্দা বিমল তরফদার বলেন, “বহু টালবাহানার পরে রাস্তার কাজ শুরু হয়েছে। আমরা চাই, সঠিক সামগ্রী দিয়ে রাস্তার কাজ করা হোক।”

হাত দিয়ে টান দিতেই উঠে আসছে রাস্তার পিচের আস্তরণ।

হাত দিয়ে টান দিতেই উঠে আসছে রাস্তার পিচের আস্তরণ। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বাগদা  শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২৩ ০৭:৪০
Share: Save:

রাস্তা তৈরিতে নিম্নমানের সামগ্রী ব্যবহারের প্রতিবাদে কাজ বন্ধ করে দিলেন ক্ষুব্ধ গ্রামবাসীরা। সোমবার বাগদা ব্লকের আষাঢ়ু পঞ্চায়েতের ঘটনা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আষাঢ়ু পঞ্চায়েতের চাঁদপুর থেকে মালিদহ পর্যন্ত প্রধানমন্ত্রী সড়ক যোজনায় রাস্তা তৈরির কাজ চলছিল। কিন্তু অভিযোগ, পাতলা পিচের আস্তরণ দিয়ে রাস্তা তৈরি করা হচ্ছে। নীচে কোনও পিচের প্রলেপ না থাকায় হাতের টানেই পিচের আস্তরণ উঠে যাচ্ছে। তা নিয়ে অভিযোগ জানানো হলেও, ঠিকাদার সংস্থা গুরুত্ব দেয়নি। সেই কারণেই কাজ বন্ধ করে দেন বাসিন্দারা।

এলাকার বাসিন্দা বিমল তরফদার বলেন, “বহু টালবাহানার পরে রাস্তার কাজ শুরু হয়েছে। আমরা চাই, সঠিক সামগ্রী দিয়ে রাস্তার কাজ করা হোক।”

এই প্রসঙ্গে বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার সহ সভাপতি অমৃতলাল বিশ্বাস বলেন, “আমরা পঞ্চায়েত সমিতি ও বিডিওর কাছে অভিযোগ জানিয়েছি। তাঁরা উপযুক্ত ব্যবস্থা না নিলে আমরা বৃহত্তর আন্দোলনে নামব।” আষাঢ়ু পঞ্চায়েতের প্রধান সুমনা মণ্ডল বলেন, “বিষয়টি স্থানীয় পঞ্চায়েত সদস্য আমাকে জানিয়েছেন। কোনওমতেই নিম্নমানের সামগ্রী দিয়ে কাজ করা বরদাস্ত করা হবে না। আগেও একাধিকবার ওই ঠিকাদারকে সতর্ক করা হয়েছে। বিষয়টি বিডিওকে জানানো হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bagdah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE