Advertisement
১৬ জুলাই ২০২৪
CPM Leader

Tanmoy Bhattacharya: খড়দহে আহত সিপিএম নেতা তন্ময় ভট্টাচার্য, অভিযোগ অস্বীকার তৃণমূলের

সিপিএমের কর্মীরা হামলার পিছনে তৃণমূলকে দায়ী করলেও তন্ময় নিজে কোনও দলের বিরুদ্ধে অভিযোগ করেননি।

মাথার পিছনে আঘাত লেগেছে তন্ময়ের।

মাথার পিছনে আঘাত লেগেছে তন্ময়ের। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
খড়দহ শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২১ ১২:৫১
Share: Save:

ইটের আঘাতে আহত সিপিএম নেতা তন্ময় ভট্টাচার্য। শনিবার সকাল ১০টা নাগাদ খড়দহে যাচ্ছিলেন তিনি। সে সময়ই তৃণমূলের গুন্ডাবাহিনী তাঁর গাড়ি লক্ষ্য করে ইট ছোড়ে বলে অভিযোগ। খড়দহের তেঘড়িয়া এলাকায় ঘটেছে এই ঘটনা। অভিযোগ অস্বীকার করেছেন খড়দহের তৃণমূলপ্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়।

আহত হওয়ার পর দলীয় কার্যালয়ে যান তন্ময়। মাথার পিছন দিকে আঘাত লেগেছে। তিনি বলেছেন, ‘‘যেখানে আঘাত লেগেছে, সেখানটা ফুলে গিয়েছে। কিন্তু রক্ত বেরোয়নি।’’ সিপিএমের কর্মীরা হামলার পিছনে তৃণমূলকে দায়ী করলেও তন্ময় নিজে কোনও দলের বিরুদ্ধে অভিযোগ করেননি।

তন্ময় বলেছেন, ‘‘দু’চারটে বিক্ষিপ্ত ঘটনা ছাড়া ভোট শান্তিপূর্ণভাবেই হচ্ছে। এ জন্য কমিশনকে অভিনন্দন জানাচ্ছি। মহিষপোতা, অপূর্বনগর, তেঘড়িয়ার একটি বুথে আমাদের এজেন্টদের হুমকি দেওয়া হয়েছে। তৃণমূল সংগঠিতভাবে এই কাজ করেছে বলে আমার মনে হয় না। আমার মনে হচ্ছে, পাড়ার কিছু মস্তান এই কাজ করছে। পাথর বা ইট আমার মাথার পিছনে লেগেছে। ফিরে দেখি একটি কালো মাস্কে ঢাকা ছেলে একটু তাড়াতাড়ি হেঁটে যাচ্ছে। সেই আমাকে মেরেছে, এমন অভিযোগ করছি না। বাকি যাঁরা ছিলেন, তাঁদের মুখ দেখে অস্বাভাবিক কিছু মনে হয়নি।’’

তৃণমূল এই হামলার নিন্দা করেছে। খাদ্যমন্ত্রী রথীন ঘোষ অবশ্য বলেছেন, ‘‘তন্ময় ভট্টাচার্য ওই কেন্দ্রের প্রার্থী নন। তিনি ভোটের দিন এখানে কী করতে এসেছেন, তা আগে ওঁকে জিজ্ঞাসা করুন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE