Advertisement
১১ মে ২০২৪
Panihati

Panihati Murder: পুলিশ তদন্ত করুক, আমি সিবিআই তদন্ত চাই, বলছেন পানিহাটির নিহত কাউন্সিলরের স্ত্রী

মীনাক্ষী জানিয়েছেন, রবিবার তঁকে ‘সারপ্রাইজ’ দেওয়ার জন্য একটি কুকুর বাড়িতে কিনে এনেছিলেন অনুপম। এর পর বেরিয়েছিলেন স্থানীয় একটি বৈঠকে যোগ দিতে।

অনুপম দত্ত খুনে সিবিআই তদন্ত চান স্ত্রী মীনাক্ষী দত্ত।

অনুপম দত্ত খুনে সিবিআই তদন্ত চান স্ত্রী মীনাক্ষী দত্ত। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বারাসত শেষ আপডেট: ১৪ মার্চ ২০২২ ১৮:৪৯
Share: Save:

সিবিআই তদন্তের দাবি উঠল উত্তর ২৪ পরগনার পানিহাটি পুরসভার আট নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অনুপম দত্তের হত্যার ঘটনাতেও। সোমবার এমন দাবি করেছেন অনুপমের স্ত্রী মীনাক্ষী। অনুপমের ‘অনেক শত্রু’ ছিল বলেও মন্তব্য করেছেন তিনি। মীনাক্ষী চান, এমন বিপদের মুহূর্তে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যেন তাঁদের পরিবারের পাশে দাঁড়ান।

অনুপমের হত্যা নিয়ে মীনাক্ষীর বক্তব্য, ‘‘ওঁকে গুলি করার ভিডিয়োটা দেখেছি। খুব কাছ থেকে মাথায় বন্দুক ঠেকিয়ে গুলি করা হয়েছে। অনেক আগে থেকে ছক কষা না থাকলে এমন ঘটনা ঘটে না। এর মধ্যে স্থানীয় কোনও লোক জড়িত আছে। এমন ভাবে গুলি করেছে যে ধারণার বাইরে।’’ রবিবার সন্ধ্যায় অনুপমকে খুনের কিছু ক্ষণের মধ্যেই ধরা পড়ে এক আততায়ী। সেই প্রসঙ্গে মীনাক্ষীর বক্তব্য, ‘‘পুলিশ গ্রেফতার করে কী জানতে পেরেছে জানি না। তবে পুলিশের উপরে যাঁরা আছেন তাঁরা এই তদন্ত করুন। আমি কাউকে অসম্মান করতে চাই না। আমি সিবিআই তদন্ত চাইছি।’’

মীনাক্ষীর দাবি, অনুপমের অনেক শত্রু ছিল। তাঁর কথায়, ‘‘কে কোথায় কী করেছে কী করে জানব!’’ এলাকায় কোনও দলীয় কোন্দল ছিল না বলেও জানিয়েছেন তিনি। এর আগেও অনুপমকে প্রাণে মেরে ফেলার চেষ্টা হয়েছিল বলে দাবি তাঁর। মীনাক্ষী জানিয়েছেন, রবিবার তাঁকে ‘সারপ্রাইজ’ দেওয়ার জন্য একটি কুকুর বাড়িতে কিনে এনেছিলেন অনুপম। এর পর বিকেলে স্থানীয় একটি বৈঠকে যোগ দিতে বাড়ি থেকে বেরিয়েছিলেন বলে জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Panihati Panihati municipality Murder TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE