Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

Extra Marital Affair: দেগঙ্গায় স্বামীকে কোপাল স্ত্রীর প্রেমিক!

মোস্তাকিনের অভিযোগ, তাঁর স্ত্রীর সঙ্গে দীর্ঘদিন ধরে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল প্রতিবেশী ইসমাইলের।

নিজস্ব সংবাদদাতা
দেগঙ্গা ১৫ সেপ্টেম্বর ২০২১ ১৬:২৭
গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

স্ত্রীর প্রেমিক রাতের অন্ধকারে কুপিয়ে খুন করার চেষ্টা করল স্বামীকে। ২০১৭ সালের বারাসতের মনুয়া-কাণ্ডের ছায়া দেগঙ্গার হাদিপুর ঝিকরা এক নম্বর গ্রাম পঞ্চায়েতের বাসাবাটি এলাকায়। এই ঘটনায় আক্রান্ত ব্যক্তির একটি চোখ গুরুতর ক্ষতিগ্রস্ত হয়েছে।

স্ত্রীর প্রেমিকের হাতে আক্রান্ত যুবকের নাম মোস্তাকিন মণ্ডল। মঙ্গলবার রাতে তাঁকে ধারালো ছুরি দিয়ে মাথায় একাধিক কোপ মারে অভিযুক্ত ইসমাইল মণ্ডল। রক্তাক্ত অবস্থায় মোস্তাকিনকে উদ্ধার করে দেগঙ্গা বিশ্বনাথপুর হাসপাতালে ভর্তি করানো হয়। সেখান থেকে তাঁকে বারাসত হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

মোস্তাকিনের অভিযোগ, তাঁর স্ত্রীর সঙ্গে দীর্ঘদিন ধরে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল প্রতিবেশী ইসমাইলের। এ নিয়ে বেশ কয়েক বার বচসাও হয়েছে। কিন্তু গ্রামবাসীরা সালিশি করে বিবাদ মিটিয়ে দিয়েছিলেন বলে জানিয়েছেন আক্রান্ত। তাঁর অভিযোগ, ইসমাইল রাগ পুষে রেখেছিল। মঙ্গলবার রাতে দরজা ভেঙে ঘরে ঢুকে মোস্তাকিনকে খুন করার চেষ্টা করে সে। ধারালো অস্ত্র দিয়ে তাঁকে এলোপাথারি কোপ মারে। মোস্তাকিনের মাথায় এবং চোখে আঘাত লাগে। তাঁর চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসেন। ততক্ষণে অভিযুক্ত ঘটনাস্থল থেকে পালিয়ে গিয়েছে।

ঘটনা নিয়ে দেগঙ্গা থানায় অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত। তদন্ত শুরু করেছে দেগঙ্গা থানা পুলিশ। অবশ্য অভিযুক্ত এখনও গ্রেফতার হয়নি। এই ঘটনার সময় স্ত্রী বাপের বাড়িতে ছিলেন বলে জানিয়েছেন মোস্তাকিন। তাঁর প্রতিবেশীদের অনুমান, এই খুনের চেষ্টার পিছনে মোস্তাকিনের স্ত্রীও জড়িয়ে।

Advertisement

আরও পড়ুন

Advertisement