Advertisement
১৯ জুন ২০২৪
Fire Arms

Arms: পিস্তল হাতে যুবকের ভিডিয়ো ভাইরাল, পুলিশ গ্রেফতার করতেই ফাঁস অস্ত্র-রহস্য

ধৃত ইমরান খান মগরাহাটের বিলন্দপুর এলাকার বাসিন্দা। এ ছাড়াও সেলিম সেখ এবং আলাউদ্দিন শেখ নাম নাজরা এলাকার আরও দুই যুবক গ্রেফতার।

আগ্নেয়াস্ত্র নিয়ে ভিডিয়ো আপলোড করে ধৃত ইমরান খান।

আগ্নেয়াস্ত্র নিয়ে ভিডিয়ো আপলোড করে ধৃত ইমরান খান। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মগরাহাট শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২২ ১৬:৪০
Share: Save:

আগ্নেয়াস্ত্র হাতে নিয়ে ভিডিয়ো তৈরি করে নেটমাধ্যমে আপলোড করেছিল এক যুবক। সেই ভিডিয়োর সূত্র ধরে মগরাহাটের ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতকে জিজ্ঞাসাবাদ করে খোঁজ মিলেছে প্রচুর আগ্নেয়াস্ত্রের।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত ইমরান খান মগরাহাটের বিলন্দপুর এলাকার বাসিন্দা। এ ছাড়াও সেলিম সেখ এবং আলাউদ্দিন শেখ নাম নাজরা এলাকার আরও দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, সম্প্রতি উস্তি থানার কেয়াকোনাতে বোমা বিস্ফোরণে আহত হয় এক শিশু। এর পর থেকে এলাকায় নজরদারি বাড়িয়েছিল পুলিশ। সম্প্রতি মগরাহাট থানার বিলন্দপুর খালপাড়ের বাসিন্দা ইমরান নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আগ্নেয়াস্ত্র নিয়ে ভিডিয়ো আপলোড করে। সেই ভিডিয়ো পুলিশের নজরে আসে। এর পর সোমবার গভীর রাতে মগরাহাট থানা পুলিশ ইমরানকে গ্রেফতার করে।

ইমরানকে জেরা করে আটটি আগ্নেয়াস্ত্র এবং ১২ রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে পুলিশ। পাশাপাশি উস্তি থানার দেউলার নাজরা থেকেও দু’জনকে গ্রেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Arms Arrset police Magrahat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE