Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Crime

বিহার থেকে গাড়ি ছিনতাই করে আসানসোলে, গ্রেফতার আন্তঃরাজ্য গাড়ি পাচার চক্রের ৩

শনিবার গোপন সূত্রে খবর পেয়ে নিয়ামতপুরের এক পেট্রোল পাম্পের কাছ থেকে অভিযুক্তদের গ্রেফতার করা হয়।

ধৃতেরা সকলেই বিহারের মুঙ্গের জেলার বাসিন্দা।

ধৃতেরা সকলেই বিহারের মুঙ্গের জেলার বাসিন্দা। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কুলটি শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২১ ১৫:২৯
Share: Save:

আন্তঃরাজ্য গাড়ি পাচারকারী চক্রের তিন জনকে গ্রেফতার করল পশ্চিম বর্ধমান জেলার কুলটি থানার পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে লুঠ হওয়া একটি স্করপিও গাড়ি, অগ্নেয়াস্ত্র এবং কার্তুজ।

পুলিশ সূত্রে খবর, ধৃতেরা হল রাজেন কুমার, বিকাশ কুমার, সুশীল কুমার। এরা সকলেই বিহারের মুঙ্গের জেলার বাসুদেবপুর থানা এলাকার বাসিন্দা। গোপন সূত্রে খবর পেয়ে শনিবার রাতে অভিযান চালায় কুলটি থানার নিয়ামতপুর ফাঁড়ির পুলিশ। সে সময় এই চক্রের হদিস পায়। পরে রাজেনদের জিজ্ঞাসাবাদ শুরু করেন তদন্তকারীরা। জেরার পর আন্তঃরাজ্য গাড়ি পাচারকারী চক্রে জড়িত থাকার অভিযোগে তিন জনকেই গ্রেফতার করেন তাঁরা।

পুলিশের দাবি, বিহার থেকে গাড়ি ছিনতাই করে পশ্চিম বর্ধমানের আসানসোলে নিয়ে এসেছিল অভিযুক্তরা। শনিবার গোপন সূত্রে খবর পেয়ে নিয়ামতপুরের এক পেট্রোল পাম্পের কাছ থেকে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে খবর, রবিবার ধৃতদের আসানসোল আদালতে তোলা হবে। ধৃতদের পুলিশ হেফাজতের আর্জি জানানো হবে বলেও জানিয়েছেন তদন্তকারীরা।

অভিযুক্তদের জিজ্ঞাসাবাদের জন্য এ রাজ্যে এসেছে বিহার পুলিশও। ধৃতদের কাছ থেকে উদ্ধার হওয়া গাড়ির মালিক মোহাম্মদ শাহেনশাহের দাবি, ‘‘মুঙ্গেরের বাসুদেবপুর থানা এলাকা থেকে আমাকে বন্দুক ঠেকিয়ে হাত-মুখ বেঁধে ফেলে রাখা হয়েছিল। এই গ্রুপে ১০ জনের মতো লোক ছিল। সেখান থেকে কোনও রকমে দড়ি খুলে বাড়ি ফিরে আসি।’’ এর পর বিহারের বাসুদেবপুর থানায় অভিযোগ জানান শাহেনশাহ।

ধৃতদের হেফাজতে নিয়ে গাড়ি ছিনতাই চক্রের সঙ্গে জড়িতদের ধরার চেষ্টা শুরু করা হবে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Bihar Asansol Crime Cases Smugglers
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE