Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

বিশ্ব বাংলার লোগো, মমতার ছবিতে কালি: গ্রেফতার বিজেপির ৯

লেকটাউন থানার পুলিশ জানিয়েছে, গত কয়েক দিন ধরেই ভিআইপি রোডের ধারে একাধিক সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখা হয়েছে। সেই ফুটেজের ভিত্তিতেই বুধ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৩ নভেম্বর ২০১৭ ১২:০৭
Save
Something isn't right! Please refresh.
—ফাইল চিত্র।

—ফাইল চিত্র।

Popup Close

সদ্য শেষ হওয়া যুব বিশ্বকাপের বিজ্ঞাপনে বিশ্ব বাংলার লোগো এবং মুখ্যমন্ত্রীর ছবিতে কালি লেপার ঘটনায় ন’জনকে গ্রেফতার করল পুলিশ। এই ন’জনই বিজেপি-র নানান স্তরের নেতা, কর্মী।

লেকটাউন থানার পুলিশ জানিয়েছে, গত কয়েক দিন ধরেই ভিআইপি রোডের ধারে একাধিক সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখা হয়েছে। সেই ফুটেজের ভিত্তিতেই বুধবার রাতে ওই নেতা-কর্মীদের ধরা হয়েছে। ধৃতদের মধ্যে রয়েছে মণিকাঞ্চন পালের মতো বিজেপি-র যুব নেতা। বৃহস্পতিবার ধৃতদের আদালতে পেশ করা হবে।

যুব বিশ্বকাপ উপলক্ষে বাঙুর থেকে দমদম পার্ক এলাকায় একশোটিরও বেশি হোর্ডিং, ফেস্টুন লাগানো হয়েছিল। তাতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি ছাড়াও ছিল বিশ্ব বাংলা এবং দক্ষিণ দমদম পুরসভার লোগো। গত রবিবার রাতে সে সব হোর্ডিং ও ফেস্টুনে মুখ্যমন্ত্রীর ছবি এবং বিশ্ব বাংলার একাধিক লোগোতে কালি মাখিয়ে দিয়ে যায় কেউ বা কারা। ওই এলাকা দক্ষিণ দমদম পুরসভার অন্তর্গত। দেখা যায়, সেই পুরসভার লোগোতেও কালি মাখানো হয়েছে।

Advertisement

আরও পড়ুন

ফাঁকিতে পাপ, পাপের শাস্তি ক্যানসার! শিক্ষকদের সতর্ক করে বিতর্কে হিমন্ত

এক শহরে দুই সংসার পেতেছিল মনোতোষ!

ঘটনার পরই শাসক ও বিরোধীদের মধ্যে তরজা শুরু হয়। প্রশ্ন উঠতে থাকে, কড়া পুলিশ নজরদারি থাকা সত্ত্বেও কী ভাবে বিজ্ঞাপনে কালি মাখানো সম্ভব হল? শাসক দলের অভিযোগ ছিল, এর পিছনে বিরোধী দলের হাত রয়েছে। বিরোধীরা অবশ্য ওই অভিযোগ অস্বীকার করে। পুলিশের নিরপেক্ষ তদন্তের দাবিও করে তারা। তাতে থেমে থাকেনি শাসক দলের নেতা-নেত্রীরা। বুধবার তৃণমূলের তরফে দোষীদের শাস্তির দাবিতে বাঙুর অ্যাভিনিউয়ে সভা করা হয়। এ দিন সকালে গ্রেফতারির প্রতিবাদে বাঙুর থানার সামনে বিক্ষোভ দেখায় বিজেপি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Tags:
Biswa Bangla Mamata Banerjeeমমতা বন্দ্যোপাধ্যায়বিশ্ব বাংলা BJP TMCবিজেপিতৃণমূল
Something isn't right! Please refresh.

Advertisement