Advertisement
১৮ জুন ২০২৪
Ladakh

Ladakh: লাদাখে টহলদারির সময় খাদে পড়ল গাড়ি, মৃত তমলুকের সিআরপিএফ জওয়ান

মৃত জওয়ানের নাম নন্দ রানা (৩৬)। বাড়ি তমলুক থানার হরশঙ্কর গ্রামে। তিনি সিআরপিএফের ৪২ নম্বর ব্যাটেলিয়নে কর্মরত ছিলেন।

মৃত নন্দ রানা।

মৃত নন্দ রানা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
তমলুক শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২১ ২২:৪৮
Share: Save:

লাদাখে পথ দুর্ঘটনায় মৃত্যু হল পূর্ব মেদিনীপুরের এক সিআরপিএফ জওয়ানের।

স্থানীয় সূত্রের খবর, সোমবার সকালে লাদাখের পাহাড়ি এলাকায় টহলদারি চালানোর সময় আচমকাই দুর্ঘটনার কবলে পড়ল সিআরপিএফ জওয়ানদের একটি গাড়ি। সেই সময় গাড়িতে থাকা ৪ জওয়ান গুরুতর জখম হন। পরে তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে এক জনের মৃত্যু হয়েছে বলে জানা যায়।

মৃত জওয়ান নন্দ রানার (৩৬) বাড়ি তমলুক থানার হরশঙ্কর গ্রামে। তিনি সিআরপিএফের ৪২ নম্বর ব্যাটেলিয়নে কর্মরত ছিলেন। সোমবার দুপুরে মৃতের পরিবারে এই ঘটনার খবর পৌঁছতেই শোকের ছায়া নেমে আসে এলাকায়।

স্থানীয় নীলকন্ঠা গ্রাম পঞ্চায়েতের প্রধান অশোক কুমার পাইক মৃত নন্দের আত্মীয়। তিনি বলেন, ‘‘সোমবার সকাল সাড়ে ৬টা-৭টা নাগাদ ঘন কুয়াশার জেরে সিআরপিএফ জওয়ানদের গাড়িটি পাহাড়ি উঁচু রাস্তা থেকে খাদে পড়ে যায়। সে সময় গাড়িতে থাকা ৪ জওয়ানই গুরুতর চোট পান। পরে খবর পেয়ে তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে সকাল সাড়ে ৯টা নাগাদ নন্দর মৃত্যু হয়।’’

অশোক জানান, দুপুরে ঘটনার খবর পরিবারের কাছে আসে। তিনি বলেন, ‘‘সিআরপিএফের তরফে জানানো হয়েছে, মঙ্গলবার দেহের ময়নাতদন্ত হবে। বুধবার দেহ বাড়িতে আসার সম্ভাবনা রয়েছে। তার পর গ্রামে শেষকৃত্য সম্পন্ন হবে।’’ ঘটনাটি ইতিমধ্যে তমলুক থানাকে জানানো হয়েছে বলেও অশোক জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE